Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হুয়াওয়ের সঙ্গে পথচলা শুরু ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১৩ পিএম

হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে পথচলা শুরু করলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। এখন থেকে তিনি হুয়াওয়ে বাংলাদেশের বিভিন্ন প্রমোশনাল কার্যক্রমে প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন। পাশাপাশি প্রযুক্তি প্রতিষ্ঠানটির বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রেও মিস বাংলাদেশ খ্যাত ঐশীকে দেখা যাবে।

গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্ট প্রাঙ্গনে ভ্যালেনটাইনস ডে উদযাপনের এক জমকালো অনুষ্ঠানে হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী’র নাম ঘোষণা করে প্রতিষ্ঠানটি।

এদিকে হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত গ্ল্যামার গার্ল ঐশী। তিনি বলেন, আমিই খুবই খুশী। সারাবিশ্বে সুনাম কুড়ানো হুয়াওয়ের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে খুবই ভালো লাগছে। আশা করি, হুয়াওয়ে বাংলাদেশের সঙ্গে আমার এ পথচলা মসৃণ হবে। দর্শক ও ফ্যানদের ভালো কাজ উপহার দিতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুয়াওয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ