Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিএসইসির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। গতকাল মঙ্গলবার বাংলাদেশ প্রেস কাউন্সিল অডিটোরিয়ামে যৌথসভায় বিদায়ী সভাপতি কে এম শহিদুল হক ও সাধারণ সম্পাদক শাহাদৎ রানা নবনির্বাচিত সভাপতি জাকির হোসেন ইমন ও সাধারণ সম্পাদক মুক্তাদীর অনীকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।
পরে নতুন কমিটির সভাপতি জাকির হোসেন ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তাদীর অনীকের সঞ্চালনায় নতুন কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন- সভাপতি জাকির হোসেন ইমন, সহ-সভাপতি বশির হোসাইন মিয়া, সাধারণ সম্পাদক মুক্তাদীর অনীক, যুগ্মসাধারণ সম্পাদক জাওহার ইকবাল, কোষাধ্যক্ষ আবু কাওসার খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত সবুজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকিয়া সুলতানা, দফতর সম্পাদক জামান সৈয়দী, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শামীম আহসান, নির্বাহী সদস্য এমএ মান্নান মিয়া, শহীদ রানা, নাসিমা আক্তার সোমা, মাহমুদা আক্তার, মোহাম্মদ আবদুল অদুদ, নজরুল ইসলাম বশির, লাবীন রহমান, কারনিনা খন্দকার, দীপক ভৌমিক ও মুহাম্মদ সানাউল্লাহ।
সভায় সর্বসম্মতিক্রমে সাংগঠনিক কমিটি গঠন করা হয়। সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত সবুজকে আহ্বায়ক করে কমিটি গঠিত হয়। কমিটির অন্যরা হলেন- এম এ মান্নান মিয়া, নাসিমা আক্তার সোমা, সাইখুল ইসলাম উজ্জ্বল ও হুমায়ুন কবির তমাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ