Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন সিএনজি অটোরিকসা যাত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শ্যামপুর থানাধীন পোস্তাগোলা ব্রিজের ওপরে বাস ও অটোরিকসার সংঘর্ষে অটোরিকসার যাত্রী বাচ্চু মিয়া (৫০) তার ছেলে জোবারের (২৬) এবং অজ্ঞাতনামা পরিচয় এক ব্যক্তি (৪৫) নিহত হন। নিহত বাচ্চু মিয়া পরিবারসহ কেরানীগঞ্জের মুসলিমনগর এলাকায় থাকতেন। এছাড়া খিলগাঁওয়ে মোটরসাইকেলের ধাক্কাায় আব্দুর রাজ্জাক (৬০) নামের এক বৃদ্ধ ও যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় রুবেল চৌকিদার (২৮) নামে এক রিকসারোহী নিহত হয়েছেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শ্যামপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, গতকাল সন্ধ্যা ৬টার দিকে পোস্তাগোলা ব্রিজের উপরে ছালছাবিল পরিবহনের একটি বাসের সঙ্গে একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা তিন যাত্রীর মৃত্যু হয়। পরে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেকেরক মর্গে পাঠানো হয়েছে।
নিহত রাজ্জাকের বোন বানু আক্তার বলেন, তারা খিলগাঁও এলাকায় থাকেন। গতকাল সন্ধ্যার দিকে একটি মোটরসাইকেল তার ভাইকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, গতকাল বেলা ১২টার দিকে যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় বাসের ধাক্কায় রুবেল চৌকিদার (২৮) নামে এক রিকসারোহী নিহত হয়েছেন। নিহত রুবেল শরীয়তপুরের জাজিরা উপজেলার ব্যাপারীকান্দি গ্রামের মৃত জব্বার চৌকিদারের ছেলে। তিনি রাজধানীর রায়েরবাগের মিরাজনগরে থাকতেন এবং রংয়ের ব্যবসা করতেন।
নিহতের বড় ভাই আবদুল মজিদ চৌকিদার বলেন, গতকাল বেলা ১২টার দিকে যাত্রাবাড়ী কাঁচাবাজার থেকে বাজার করে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে কুতুবখালী প্রধান সড়কে পৌঁছালে পেছন থেকে একটি যাত্রাবাহী বাস রিকশাটিকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর বাসটিকে আটক করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ