Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এলজিআরডি মন্ত্রণালয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:২৬ এএম | আপডেট : ১১:৫২ এএম, ১০ ফেব্রুয়ারি, ২০১৯

সরকারের বিভিন্ন মন্ত্রণালয় পরিদর্শন কাজের অংশ হিসেবে আজ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে (এলজিআরডি) যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সরকারবিষয়ক মন্ত্রণালয় বিষয়টি নিশ্চিত করেছে।

রোববার সকাল ১০টার পর প্রধানমন্ত্রীর স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যাওয়ার কথা রয়েছে। এ সময় তিনি মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার প্রধান এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। তিনি বিভিন্ন প্রকল্প সম্পর্কে খোঁজখবর নেবেন। সেই সঙ্গে জরুরি প্রকল্পগুলো দ্রুততম সময়ে শেষ করার তাগিদ দেবেন।

এ সময় মন্ত্রণালয়ের চলমান প্রকল্প এবং ভবিষ্যতে যেসব প্রকল্প নেয়ার পরিকল্পনা হচ্ছে, সেসব প্রকল্পের অগ্রগতি সম্পর্কে অবহিত করা হবে প্রধানমন্ত্রীকে।

জানা গেছে, সচিবালয়ের সাত নম্বর ভবনে অষ্টম ফ্লোরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর এ বৈঠক অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যায়ক্রমে সরকারের সব মন্ত্রণালয় পরিদর্শন করবেন। ইতিমধ্যে তিনি জনপ্রশাসনসহ বেশ কয়েকটি মন্ত্রণালয় পরিদর্শন করেছেন।



 

Show all comments
  • শেখ মোঃ মিরাজুল ইসলাম ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৪৬ পিএম says : 0
    মাস শেষে বেতন চাই ,চাকরী শেষে পেনশন চাই । অবহেলিত পৌর কর্মকর্তা/কর্মচারী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ