Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গানেই জবাব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বলিউডের এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী নেহা কক্করের মন ভালো নেই। সম্প্রতি প্রেমিক হিমাংশু কোহলির সঙ্গে নেহার সম্পর্কের অবনতি ঘটে। কিন্তু সেই প্রেমের কথা ভুলতেই পারছেন না তিনি। যখনই মনে হয়, ডুকরে কেঁদে ওঠেন। এবার সেই প্রেমিককে গানের মাধ্যমে উচিত জবাব দিয়ে ফের আলোচনায় এলেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা।

সম্প্রতি নেহার গাওয়া ‘ইস মে তেরা ঘাটা, মেরা কুছ নেহি জাতা’ গানটির ভিডিও প্রকাশিত হয়েছে। বাংলায় এই গানের অর্থ দাঁড়ায় ‘এতে তোমারই ক্ষতি, আমার কিছুই যায় আসে না।’
এই গানটি গেয়েছিলেন ভারতের প্রতিভাবান সংগীতশিল্পী গজেন্দ্র বর্মা। তবে গজেন্দ্রর গাওয়া গান নতুন করে নেহা গাওয়ায় ভক্তদের মনে সন্দেহ বেড়ে যায়। অনেকেই বলাবলি করেন, তবে কি সাবেক প্রেমিককে গানের মাধ্যমেই সমুচিত জবাব দিলেন নেহা? ২০০৯ সালে ‘বু’ ছবিতে গান গেয়ে ক্যারিয়ার শুরু করেন নেহা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই জনপ্রিয় শিল্পীকে। সূত্র: এইবেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ