Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘স্ত্রীর জ্বালায়’ আত্মগোপনেও থাকা গেল না!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

‘স্ত্রীর জ্বালায়’ পালিয়েও থাকতে পারলেন না ব্যবসায়ী হাজী মো. জসিম উদ্দিন। থানা-পুলিশের খোঁজাখুজিতে তিনি নিজেই আত্মগোপন থেকে বেরিয়ে আসেন। আর কখনো এমন কান্ড করবেন না এমন মুচলেকাও দিতে হয় তাকে। নগরীতে স্ত্রীর পরকিয়ার জেরে চিকিৎসের আত্মহত্যার মধ্যেই এমন ঘটনায় সর্বত্রই চাঞ্চল্যের সৃষ্টি হয়।
পুলিশ জানায়, নগরীর রেয়াজুদ্দিন বাজারে আড়তের মালিক জসিমের বাসা চান্দগাঁও এলাকায়। বৃহস্পতিবার স্ত্রী কোহিনুরের সাথে ঝগড়া করে আর বাসায় ফিরেননি তিনি। স্ত্রী তাকে খুঁজে না পেয়ে কোতোয়ালী থানায় হাজির হন অপহরণ মামলা নিয়ে। তবে তার সাথে যে ঝগড়া করে স্বামী পালিয়েছেন সেটি তিনি গোপন করেন। পুলিশ তাকে উদ্ধারে মাঠে নামে। বিষয়টি জানতে পেরে রাতেই ব্যবসায়ী ফিরে আসেন। কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, তাকে খোঁজাখুজি শুরু হওয়ার খবর পেয়ে তিনি নিজেই থানায় আসেন। পরে অপহরণ মামলা আর হয়নি। তাকে বাসায় পাঠিয়ে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ