Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক শুরু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৪:২০ পিএম

ভবিষ্যৎ কর্ম-পরিকল্পনা ঠিক করতে ও জাতীয় সংলাপের বিষয়ে আলোচনা করতে জরুরি বৈঠক বসেছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক শুরু হয়।
ভোট ডাকাতির অভিযোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নতুন নির্বাচনের দাবিতে ঐক্যফ্রন্টের জাতীয় সংলাপ আগামী ৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এজন্য ফ্রন্ট ইতোমধ্যে, জাতীয় প্রেসক্লাবের হলরুম বুকিং দিয়েছে। তবে আরো একটু বড় জায়গা পাওয়ার জন্য খোঁজ-খবর নিচ্ছে। আর যদি অন্য কোন বড় জায়গা পাওয়া যায় তাহলে সংলাপের স্থান পরিবর্তন হতে পারে। বৈঠকে গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব ও ফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী, ঐক্যফ্রন্ট নেতা রেজা কিবরিয়া প্রমুখ উপস্থিত রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ