Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচন নিরপেক্ষ না হলে ফখরুল পাস করলেন কীভাবে: প্রশ্ন কাদেরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১:৫৩ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির নানা অভিযোগের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন নিরপেক্ষ না হলে মির্জা ফখরুল ইসলাম কীভাবে পাস করলেন? আগে বিএনপির ঘর সামলাতে হবে, নেতার পরিবর্তন দরকার। এখন ফখরুল সাহেবকে নিজ দলের লোকজন দালাল বলছেন। আরও অনেক কথা হয়তবা আসবে।

আজ রোববার রাজধানীর বনানীতে সেতু বিভাগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। নির্বাচন নিয়ে জাতিসংঘের সংলাপের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতিসংঘ সংলাপের কথা বলেনি তবে গণতান্ত্রিক রাষ্ট্রে সংলাপ হতে পারে। প্রয়োজন হলে বিষয়টি পরে দেখা হবে।

সেতুমন্ত্রী বলেন, জাতিসংঘ সংলাপের কথা বলেনি, তারা বলেছে নির্বাচন নিখুঁত হয়নি। আমার প্রশ্ন বিশ্বের এমন কোনো দেশ কি দেখাতে পারবেন যেখানে নিখুঁত নির্বাচন হয়। কোনো না কোনো খুঁত থাকেই।

নিজ মন্ত্রণালয়ের কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, সরকারের বড় জয়ে বড় চ্যালেঞ্জ আছে। আপনারা নিরপেক্ষভাবে কাজ করবেন। দুর্নীতিকে জিরো টলারেন্সে রাখবেন। না হলে বড় বড় প্রকলল্প শেষ করা যাবে না। এমন কাজ করবেন না যাতে সরকারের সুনাম ক্ষুন্ন হয়।

 

 

 



 

Show all comments
  • Nadim ahmed ২০ জানুয়ারি, ২০১৯, ৪:০৫ পিএম says : 0
    How could have you asked this stupid question if Fakrul would not have won? That is why you declared few BNP candidates as winners. That was planned declaration, people know about it.
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২০ জানুয়ারি, ২০১৯, ৪:২৪ পিএম says : 0
    Eai kothata bolar jonnoito oai koeakt ashone karchopi kom kore shojog diasen, desher jonogon valo korei Apnader eai shob velkibaji bojhe....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ