Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা চাই

গণভবনে শুভেচ্ছা বিনিময়ে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সামনে এগিয়ে যেতে সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এই যে দায়িত্বটা পেলাম, সবারই সহযোগিতা কামনা করি, দেশটাকে যেন আমরা সুন্দরভাবে গড়তে পারি। বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ হবে। এখানে কোনো যুদ্ধাপরাধী, সন্ত্রাসী, জঙ্গিবাদী, মাদক কারবারী বা দুর্নীতিবাজ, এদের কোনো স্থান হবে না।
গতকাল গণভবনে মন্ত্রিপরিষদের সদস্য, রাজনৈতিক নেতা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পী, কবি-সাহিত্যিক, গায়ক-গায়িকা, চিকিৎসক, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি এবং উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের মাধ্যমে টানা তৃতীয় মেয়াদে সরকার গড়ার সুযোগ পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৬৬-৬৭ সালে সরকারি ইন্টারমিডিয়েট কলেজ বর্তমান ইডেন কলেজের ভিপি থাকাকালীন তার জিএস নাজমা শামস দেখাও করেন।
বঙ্গবন্ধু কন্যা বলেন, বাংলাদেশকে একটা উন্নত সমৃদ্ধ সোনার দেশ হিসেবে গড়ে তুলে জাতির পিতার স্বপ্ন ইনশাআল্লাহ আমরা পূরণ করতে পারব। আমি মনে করি, সবার সমর্থন পেয়েছিলাম বলেই আজকে আমরা জয় লাভ করে দেশকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিয়ে যেতে পারব। যে কাজগুলো করেছি এবং অনেকগুলো কাজ এখনো অসমাপ্ত রয়ে গেছে, সেগুলো সম্পন্ন করা, দেশকে আরো উন্নত সমৃদ্ধশালী করা, যে দেশের স্বপ্ন আমাদের মহান নেতা জাতির পিতা দেখেছিলেন- বাংলাদেশ হবে একটা উন্নত সমৃদ্ধ দেশ। বিশ্বসভায় আমরা মাথা উঁচু করে চলব।
শুভেচ্ছা জানাতে আসা সবাইকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, আপনাদের এই সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনারা যে সর্বান্তকরণে সমর্থন দিয়েছেন, যার ফলে আমরা গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারব।



 

Show all comments
  • Saddam Hossain ৩ জানুয়ারি, ২০১৯, ১:১২ এএম says : 0
    এই রকম নির্বাচন দিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়া যাবে না। এর ফলে দেশের সমস্যা আর ও বৃদ্ধি পাবে।
    Total Reply(0) Reply
  • Mohamad Amin Bhouiyan ৩ জানুয়ারি, ২০১৯, ১:১২ এএম says : 0
    Bah bah !!
    Total Reply(0) Reply
  • Mohamad Amin Bhouiyan ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৩ এএম says : 0
    Bah bah !!
    Total Reply(0) Reply
  • শেষ বিকালে আলো ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৩ এএম says : 0
    সমৃদ্ধ দেশ নয় ধর্ষণ মুক্ত দেশ গড়ুন
    Total Reply(0) Reply
  • Jabid Hasan Topu ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৫ এএম says : 0
    বিএনপিকে ০৭ আসন ছেড়ে দিয়ে হাসিনা আবারো সততার নজির স্থাপন করলো, একজন প্রধান মন্ত্রী কতটা ত্যাগি হলে এই রকম মহান একটি কাজ করতে পারে? এই দেশের মানুষ আজীবন উনাকে স্বরন রাখবে, উনার যে ক্ষমতা উনি চাইলে কিন্তু সবকটি আসনই নিয়ে নিতে পারতো, কিন্তু নেইনি, এটা থেকে বিশ্বের সকল ক্ষমতাদর মানুষদের শিক্ষা নিওয়া উচিৎ, ক্ষমতা ভোগের জন্য নয়, ক্ষমতা ত্যাগের জন্য।
    Total Reply(0) Reply
  • Md Asif Imtiaz ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৬ এএম says : 0
    ড. কামাল বলেছিলেন ফজর পড়ে যেন সবাই কেন্দ্র পাহাড়া দেয়। কিন্তু কে জানতো? আওয়ামী লীগ তাহাজ্জুদ পড়ে বাক্স ভরে ফেলবে!
    Total Reply(0) Reply
  • Eleyas Matubber ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৭ এএম says : 0
    প্রধানমন্ত্রী আপনি যে কি ভাবে নির্বাচিত হয়েছেন তা সারা বিশ্বের লোকজন জানে তবে আপনার কাছে অনুরোধ রইলো এই মহিলাটা ধর্ষণের শিকার হয়েছে, যারা ধর্ষণ করছে আইনের আওতায় ওই নরপশুদের এনে যথাযথ বিচারের ব্যবস্থা আপনি করেন এবং ওই কুলাঙ্গার গুলোকে আপনার দল থেকে বহিষ্কার করুন
    Total Reply(0) Reply
  • Dalilurrahman Dalil ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৮ এএম says : 0
    জনগন তো উনাদেরকে ভোট দেইনা মানে জনগনকে ভোট দেওয়ার সুযোগ দেইনাই।পুলিশ পশাসন যৌথভাবে নৌকায় শিল মেরে ডুকাইয়া দিয়াছে।আন্তরিক কৃতজ্ঞতা পাবে পুলিশ পশাসন।
    Total Reply(0) Reply
  • Md Anowar Hossain ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৮ এএম says : 1
    দোয়া করি আল্লাহ আপনাকে ইনসাফ ভিত্তিক রাষ্ট্র পরিচালনার তৌফিক দান করেন এবং সাথে সাথে নারী নেতৃত্বের গজব থেকে দেশ কে মুক্ত করার তৌফিক দান করেন। আমীন।
    Total Reply(0) Reply
  • Masud Rana ৩ জানুয়ারি, ২০১৯, ১:১৯ এএম says : 0
    আপনার মন্ত্রী সভায় পুলিশ বিজিবি সেনাবাহিনী কে দেখতে চাই কারন তারাই হকদার জনগণের সাথে তারা জা করছে তার পুরস্কার সরুপ
    Total Reply(0) Reply
  • Sabbir Hossain ৩ জানুয়ারি, ২০১৯, ১:২০ এএম says : 0
    ঐক্য ফ্রন্তের উচিৎ হবে সংসদে যাওয়া এবং দলকে গুছানো। এছাড়া তাদের কিছুই করার নেই। বিনা নির্বাচনে ৫ বছর ছিলো কিছুই হয়নি আর নির্বাচন করে ৫ বছর থাকা কোন সমস্যা হবে না। নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি এ ধরনের কথা না বলে, জনগন এর কথা বলুন, যেমন ব্যাংক লুট বা দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩ জানুয়ারি, ২০১৯, ২:৩৮ এএম says : 0
    আল্লাহতা'আলার গজব তুমাদের উপর আসিবেই। ইনশাআল্লাহ। ********* তুমরা জাতীয় বেঈমানদের রক্ষা নাই। আমাদের এত ত্যাগের বিনিময়ে আল্লাহপাক দিয়াছিলেন আমাদের স্বাধীনতা কিন্ত তুমরা আমাদের স্বাধীনতা বিনাশী তুমাদের আর রক্ষা নাই তুমাদের প্রতি আল্লাহতা'আলার গজব আর সমগ্র বাংলাদেশের লানত। তুমরা দূর হইয়া যাও।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩ জানুয়ারি, ২০১৯, ২:৪৪ এএম says : 0
    ৮৫% পারসেন্ট বাংলাদেশের জনগণ বলে থাকেন যে আপনাকে দেখলে ঘিণ ঘিণ করে তাই ভালো হইবে সরে যান ওহে মহিউসি।
    Total Reply(0) Reply
  • abdus salam ৩ জানুয়ারি, ২০১৯, ১০:১৪ এএম says : 0
    আমরা লজ্জিত॥ কারন এমন একটা... নারী আমার দেশের প্রাধানমন্ত্রী। দেশ,মাটি ও মানুষের চাহিদা/আকাঙ্খা এ... বুঝেনা। এ... নারীকে দেশ থেকে বিতাড়িত করা খুব বেশি প্রয়োজন।
    Total Reply(0) Reply
  • জহির উদদীন ৩ জানুয়ারি, ২০১৯, ১:৪৩ পিএম says : 0
    আমি আপনার ধ্বংস কামনা করছি কারন আপনি মানুষের অধিকার হরণ করেছেন
    Total Reply(0) Reply
  • jack Ali ৩ জানুয়ারি, ২০১৯, ৯:৫১ পিএম says : 0
    Oh Mother of Humanity Our Beloved PM----Congratulations---for the Greatest Victory----We will sacrifice our life and wealth to help You to Build a wonderful Bangladesh----But there is a greatest Problem?????? Pakistani Agent ''''Jammat'''''''BNP''''''''''We need to finish them off from our Beloved Country-----We need to push then into Mayanmar---Aung Sung Suchi will take care off them
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ