Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএম ইউসুফ বিআইএফ সভাপতি পুনর্নির্বাচিত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বীমা কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তাদের (সিইও) সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের (বিআইএফ) সভাপতি হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন বিএম ইউসুফ আলী। তিনি পপুলার লাইফ ইন্স্যুরেন্সের সিইও।
বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের তৃতীয় বার্ষিক সাধারণ সভায় তাকে পুনরাই সংগঠনটির সভাপতি নির্বাচিত করা হয়। একই সঙ্গে সভায় ২০১৯-২০ অর্থবছরে জন্য কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা পরিষদ নির্বাচন করা হয়।
সহ-সভাপতি পদে ফারজানা চৌধুরী ও হেমায়েত উল্লাহ, মহাসচিব পদে ইমাম শাহীন, যুগ্ম-সম্পাদক পদে আবদুল খালেক মিয়া ও বিশ্বজিৎ কুমার মন্ডল, অর্থ সম্পাদক হিসেবে জামাল মোহাম্মদ আবু নাসের, সাংগঠনিক সম্পাদক হিসেবে একেএম শরীফুল ইসলাম ও মোশাররফ হোসেন, দফতর সম্পাদক হিসেবে আনোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।
কার্যনির্বাহি সদস্য হিসেবে পিকে রায়, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শফিক শামীম, জামিরুল ইসলাম, মোহাম্মদী খানম, একেএম সারোয়ার জাহান জামিল, সামছুল আলম ও এনসি রুদ্র নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ