Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে ট্রাক উল্টে পুলিশ কনস্টেবল নিহত : আহত ২

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 নাটোরের বড়াইগ্রামে সব্জিবোঝাই ট্রাক মহাসড়কের পাশে দাঁড় করানো পুলিশবাহী মাইক্রোবাসের উপরে উল্টে পড়লে রুবেল হোসেন (৩৮) নামে এক হাইওয়ে পুলিশ কনস্টেবল ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল সোমবার বিকাল সাড়ে চারটার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন কবরস্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি জব্দ করাসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহত রুবেল বনপাড়া হাইওয়ে থানায় কর্মরত এবং পাবনা সদরের বাসিন্দা বলে জানা গেছে। 

বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন শিকদার জানান, সোমবার বিকালে কয়েন কবরস্থানের সামনে হাইওয়ে পুলিশের একটি টিম ডিউটিরত ছিল। এ সময় পুলিশ বহনের কাজে নিয়োজিত মাইক্রোবাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় ঢাকাগামী সব্জিবোঝাই ট্রাক বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের উপরে উল্টে পড়ে। এতে মাইক্রোবাসের ভেতরে বসে থাকা কনস্টেবল রুবেল হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এতে মাইক্রোবাসের যাত্রী আরো দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ