Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফজর পড়ে ভোটকেন্দ্রে যাবেন ভোটাররা -ওবায়দুল কাদের

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:২৩ পিএম
ফজরের নামাজ শেষে ভোরেই বাড়ির মসজিদ থেকে ভোটকেন্দ্র যাবেন ভোটাররা। বিএনপি-জামায়াত মসজিদে বসে নাশকতার পরিকল্পনা করতে পারে, এ বিষয়ে ভোটারদের সজাগ থাকার আহ্বান জানান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আজ সোমবার ফেনীর দাগনভূঞা উপজেলার আতাতুর্ক স্কুল মাঠে জনসভায় এ আহ্বান জানান তিনি।
 
ফেনী-৩ আসনে লাঙ্গল প্রতীকের নির্বাচনী জনসভায় সড়ক ও সেতুমন্ত্রী বলেন, রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোকে বিএনপি প্রশ্নবিত্ত করেছে। সেনাবাহিনীকে বিতর্কের ঊর্ধ্বে রাখার আহ্বান জানান তিনি।
 
সেতুমন্ত্রী বলেন, সেনাবাহিনী দেশের সার্বভৌমত্বের প্রতীক। তারা নির্বাচনী দায়িত্ব পালন শুরু করেছে। নির্বাচন সম্পন্ন করতে তারা নিরপেক্ষ কাজ করবে এটিই আশা করেন দেশের জনগণ।
 
এ সময় আরও উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের এমপি ও নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, ফেনী-৩ আসনের মহাজোটের লাঙ্গলের প্রার্থী জেলারেল অ. মাসুদউদ্দিন চৌধুরী, ফেনী আওয়ামী লীগের প্রধান সমন্বয়ক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম প্রমুখ।


 

Show all comments
  • ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৪৪ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ