Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি’র ওয়েবসাইট বন্ধই রাখতে চায় বিটিআরসি

ইসিকে নির্দেশনা পুনর্বিবেচনার অনুরোধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বন্ধ করে দেয়া বিএনপির অফিশিয়াল ওয়েবসাইট খুলে দেয়াটা আইনশৃঙ্খলার জন্য হুমকি হতে পারে বলেই মনে করছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা (বিটিআরসি)। সাইটটিতে আইনশৃঙ্খলাবিরোধী কিছু উপাদান রয়েছে জানিয়ে নির্বাচন কমিশনকে (ইসি) এটি খুলে দেয়ার নির্দেশনা পুর্ণবিবেচনারও অনুরোধ করেছে সংস্থাটি। গত ১২ ডিসেম্বর বিএনপির পক্ষ থেকে নির্বাচন কমিশনে আনুষ্ঠানিকভাবে সাইট বন্ধের অভিযোগ করা হলে নির্বাচন কমিশন থেকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলা হয় বিটিআরসিকে। তারই উত্তরে বিটিআরসি এক ইমেইলে নির্বাচন কমিশনকে (ইসি) এ তথ্য জানিয়েছে।
এর আগে, বিএনপির পক্ষ থেকে চিঠি দেয়া হয় নির্বাচন কমিশনকে। বিএনপির ওয়েবসাইটটি বন্ধ করে দেয়া হয়েছে উল্লেখ করে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের সই করা চিঠিতে ওয়েবসাইটটি আবার খুলে দেয়ার অনুরোধ করা হয়। দলটির এই আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর বিটিআরসিকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলে কমিশন। জবাবে বিটিআরসি নির্বাচন কমিশনকে জানায়, বিএনপি’র ওয়েবসাইটের কিছু কনটেন্ট দেশের আইনশৃঙ্খলার বিরুদ্ধে যায় বলেই সেটি বন্ধ করে দেয়া হয়েছে। ওয়েবসাইটটি খুলে দিতে ইসির নির্দেশনা পুনর্বিবেচনা করার অনুরোধও জানায় সংস্থাটি।



 

Show all comments
  • Ariful Islam Talukdar ২২ ডিসেম্বর, ২০১৮, ২:১৪ এএম says : 0
    শেখ মজিব নাকি জাতীয় পাটির দশ হাজার লোক হত্যা করে বাকশাল কায়েম করেছিলো। আর ওনার মেয়ে হাসিনা দশ কোটি লোক হত্যা করে বাকশাল কায়েম করতে চাই। আর তার সাথে তালে তাল মিলিয়ে কিছু বদমাইশ পুলিশ সরকারি চাকর নুরুল হুদার মতো বদমাশরা স্বাধীনদেশের গনতন্তকে হত্যা করছে?
    Total Reply(0) Reply
  • সীমান্ত ঈগল ২২ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    লজ্জা জনক।এত ভয় সরকার এর।
    Total Reply(0) Reply
  • Robin Khan ২২ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    বিএনপির প্রার্থীর উচিৎ প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়া। নিজের আসনের জয় এর কথা চিন্তা করুন আগে।বাধা আসবেই।একেকটা বাড়িতে ৫ বার করে যান। মিছিল করলে যদি বাধা আসে, তাহলে অন্য ভাবে প্রচারণা করতে হয়। সরকার জালিয়াতি করবে,এই চিন্তা করে হাত পা গুটিয়ে বসে থাকবেন না।নির্বাচন ভাল হবে।
    Total Reply(0) Reply
  • Mohd Salim ২২ ডিসেম্বর, ২০১৮, ২:১৬ এএম says : 0
    বিএনপির ওয়েব সাইট খুললে ওদের কাপড় নষ্ট হইয়ে যাবে, তাই আপত্তি।
    Total Reply(0) Reply
  • Sumon Ahmed ২২ ডিসেম্বর, ২০১৮, ২:১৬ এএম says : 0
    মরণ কামড়
    Total Reply(0) Reply
  • Ariful Islam Talukdar ২২ ডিসেম্বর, ২০১৮, ২:১৬ এএম says : 0
    আজকে বাংলাদেশের এ অব্যস্থা বিশ্বমিডিয়া কোথায় তাদের ভুমিকা কি?
    Total Reply(0) Reply
  • Ziaur Rahman ২২ ডিসেম্বর, ২০১৮, ২:১৭ এএম says : 0
    এই সব দালালী যারা করে ক্ষমতা আসলে কঠিন শাস্তি দেওয়া দরকার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ