Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

৭২ ঘন্টার মধ্যে টেকনাফের ওসিকে প্রত্যাহার করুন -শাহজাহান চৌধুরী

কক্সবাজার বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১:১৩ পিএম
উখিয়া টেকনাফের ধানের শীষের প্রার্থী কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী এক সংবাদ সম্মেলনে ৭২ ঘন্টার মধ্যে টেকনাফের ওসি প্রদীপ দাশের প্রত্যাহার দাবী করেন।
 
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, সরকার দলের এমপি আব্দুর রহমান বদির নির্দেশে টেকনাফের ওসি প্রদীপ দাশ এখনো ধানের শীষের নেতা-কর্মীদের হুমকি ধমকি দিয়ে এলাকা ছড়া করছে। 
যারা প্রচারণার যোগ দিচ্ছে তাদের গ্রেপ্তার করছে, ক্রফায়ারের হুমকি দিচ্ছে। গতকালও ধানের শীষের প্রভাবশালী দুই নেতা সোলতান ও হাশেম মেম্বারসহ ২৫ জন নেতা-কর্মীকে বিনা কারণে প্রচারণা সভা থেকে আটক করেছে।
জুমাবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২ টায় কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মলনে টেকনাফের ওসি প্রদীপ দাশকে আগামী ৭২ ঘন্টার মধ্যে টেকনাফ থেকে প্রত্যাহার দাবী করেন তিনি। অন্যতায় আরো বড় কর্মসূচী দিতে তিনি বাধ্য হবেন বলেও জানান।
 
তিনি বলেন, ওসি প্রদীপ টেকনাফে থাকলে সুষ্ঠু নির্বাচন হবেনা। সে প্রজাতন্ত্রের কর্মী হলেও তা ভুলে গিয়ে আব্দুর রহমান বদির কর্মচারী হিসেবে কাজ করছে। ওসি প্রদীপের পক্ষপাতমূলক আচরণের অভিযোগ ইতোমধ্যে নির্বাচন কমিশন ও জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবর দেয়া হয়েছে। 
তিনি আরো বলেন এর আগেও বদির নির্দেশে টেকনাফের পুলিশ বিএনপি নেতা-কর্মীদের ঘরবাড়ি ভেঙে দিয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা ইউসুপ বদরী, প্রফেসর আক্তার চৌধুরী, মোক্তার আহমদ, জেলা যুবদল সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, এড আব্দুল মান্নানসহ বিএনপিও ছাত্রদল নেতা-কর্মীরা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ