Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে জমজমাট এএনজেড এনক্লেভ সেলস কার্নিভাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নগরীর প্রাইম লোকেশন পাঁচলাইশ আবাসিক এলাকায় স্বপ্নময় ভালোবাসার আবাসন খুঁজে নিতে জমজমাট হয়েছে উঠেছে এএনজেড প্রপার্টিজের কাজী এনক্লেভ সেলস কার্নিভাল। এই কার্নিভালে ফ্ল্যাট কিনতে আগ্রহীরা ভিড় করছেন। কার্নিভালে মূল্যছাড়ের পাশাপাশি নানা ধরনের অফার থাকায় ক্রেতারা পছন্দের ফ্ল্যাটটি খুঁজে নিতে কার্নিভালে আসছেন, ফ্ল্যাট বুকিং দিচ্ছেন। গতকাল ছুটির দিনে ছিল উপচেপড়া ভিড়।
এএনজেড প্রপার্টিজের ব্যবস্থাপক (কাস্টমার রিলেশন এন্ড লজিস্টিক) মঈনুদ্দিন হাসান জানান, বুধবার থেকে নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার মেডিকেল পূর্বগেইট সংলগ্ন এএনজেড এর নির্মাণাধীন কাজী এনক্লেভ প্রকল্পে ৫ দিন ব্যাপী সেলস কার্নিভাল শুরু হয়েছে। শুরু থেকেই এই কার্নিভালে আগ্রহী ফ্ল্যাট ক্রেতারা ভিড় করছেন। ছুটির দিনে এই কার্নিভাল আরো জমজমাট হয়ে উঠে।
মঈনুদ্দিন হাসান আরো জানান, দেশের স্বনামধন্য আবাসন কোম্পানি এএনজেড প্রপার্টিজের নির্মাণাধীন ১৪ তলা বিশিষ্ট বিলাসবহুল আবাসন প্রকল্প ‘কাজী এনক্লেভ’। একটি সিগনেচার প্রজেক্ট হিসেবে এই আবাসন প্রকল্পটি নির্মিত হচ্ছে। ইতিমধ্যে এই প্রকল্পের প্রায় ৭০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। চলমান সেলস কার্নিভালে কাজী এনক্লেভ-এর ফ্ল্যাট বুকিং দিলেই সিঙ্গাপুর ভ্রমনের জন্য রিজেন্ট এয়ারের ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা এয়ার টিকিট ফ্রি দেয়া হচ্ছে ছেলে মেয়েসহ পুরো পরিবারের জন্য। এছাড়াও থাকছে ক্যাশ ডিসকাউন্ট, পূর্ণাঙ্গ কিচেন কেবিনেটসহ নানা অফারের যেকোন একটি। এছাড়া ফ্ল্যাট কেনা যাবে ২৪ মাসের কিস্তি সুবিধায়।
সেলস কার্নিভালে ফ্ল্যাট কিনতে আসা একজন আগ্রহী ক্রেতা চট্টগ্রামের বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. তনুজা তানজিন জানান, নগরীর অভিজাত এলাকা পাঁচলাইশে প্রধান সড়কের পাশেই এই আবাসন প্রকল্পটি নির্মান কাজ দেখেই এখানে একটি ফ্ল্যাট কেনার আগ্রহ জন্মেছে। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, অন্যান্য বেসরকারী হাসপাতাল, চিকিৎসকদের চেম্বার ও ডায়গনস্টিক সেন্টার সমূহের নিকটবর্তী হওয়ায় এই প্রকল্পটি চিকিৎসকদের জন্য খুবই উপযোগী একটি আবাসন। ফ্ল্যাটের সাইজ, দরদামে সবকিছু মিলে গেলে এএনজেড এনক্লেভ প্রকল্প থেকে নিজের একটি স্বপ্নের ফ্ল্যাট কিনবেন বলে জানান ডা. তনুজা তানজিন।
এদিকে এএনজেড কাজি এনক্লেভ সেলস কার্নিভালে ফ্ল্যাট কিনতে আগ্রহীদের ঋন সহায়তা দিতে অংশ নিয়েছে লঙ্কাবাংলা ফাইনান্স, স্টান্ডার্ট চাটার্ড ব্যাংক, আইপিডিসি এবং ব্র্যাক ব্যাংক। কার্নিভাল থেকে যারা ফ্ল্যাট কিনবেন তারা এসব আর্থিক প্রতিষ্ঠান থেকে স্বল্প সূদে ঋণ সহায়তা পাবেন বলে জানান এএনজেড প্রপার্টিজের সহকারী ব্যবস্থাপক (কাস্টমার রিলেশন) মিজানুর রহমান। কার্র্নিভাল চলবে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ