Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক চলছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১:২১ পিএম
জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির চলছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক শুরু হয়। 
 
বৈঠকে উপস্থিত হয়েছেন ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনে, বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, আবদুল মালেক রতন, সুলতান মাহমুদ মনসুর, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ।


 

Show all comments
  • MD.Sohel hossain ১৫ নভেম্বর, ২০১৮, ১১:২৭ পিএম says : 0
    জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির প্রতি আকুল আবেদন। মাননীয়.ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য বৃন্দ, ড : কামাল হোসেনে, বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, আবদুল মালেক রতন, সুলতান মাহমুদ মনসুর ও অ্যাডভোকেট সুব্রত চৌধুরী স্যার আপনারা অন্য দলের মতো আসন নিয়ে বেশি সময় নষ্ট করবেন না। দ্রুত প্রচারণা চালিয়ে যান মানুষ আপনাদের সাথে আছে। বিজয় হবেই হবে। ড : কামাল হোসেনে স্যার যে ভাবে বলেন সেভাবে করুন। আপনাদের শুধু আসা গণতন্ত্র পূরণধার এর জন্য ও জাতি কে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার জন্য। মো ; সোহেল হোসেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ