Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তরুণদের সঙ্গে প্রধানমন্ত্রীর ‘লেটস টক’ স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১০:১৪ এএম

অনিবার্য কারণবশত তরুণদের সঙ্গে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘লেটস টক’ অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। তবে অনুষ্ঠানটি অদূর ভবিষ্যতে নিকটবর্তী সময়ে নতুন তারিখে হবে বলে জানানো হয়েছে। গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর অফিসিয়াল ফেসবুক পেজে এসব তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তার ব্যক্তিগত জীবনও তরুণদের নিয়ে তার পরিকল্পনার কথা জানাবেন। সেইসঙ্গে নতুন প্রজন্ম ও বাংলাদেশ নিয়ে ভবিষ্যৎ ভাবনার কথাও জানাবেন তিনি। পাশাপাশি তরুণদের স্বপ্নের কথা, স্বপ্ন পূরণের কথা ও স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা শুনবেন প্রধানমন্ত্রী। এ ছাড়াও তিনি অংশগ্রহণকারী তরুণদের সঙ্গে দেশের বিভিন্ন নীতি নির্ধারণী বিষয়ে আলোচনা করবেন। এ কারণে সারাদেশ থেকে বাছাইকৃত ১৫০ জন তরুণের সঙ্গে প্রধানমন্ত্রীর আগামী ১৬ নভেম্বর আলোচনায় বসার কথা ছিল।

সিআরআই এর পক্ষ আরো জানানো হয়েছিল, ওইদিন বিকেল ৪টায় অনুষ্ঠানটি বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে একযোগে সম্প্রচার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ