Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৬ নভেম্বর রাজধানীতে জনসভা করবে ঐক্যফ্রন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আগামী ৬ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার কর্মসূচি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের পক্ষে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গতকাল (শুক্রবার) বেলা ১১টায় এক সংবাদ সম্মেলনে একথা জানান। তিনি বলেন, আগামী ৬ নভেম্বর জনসভা করার জন্য ইতোমধ্যে অনুমতি চেয়েছেন তারা। এজন্য প্রয়োজনীয় অফিসিয়াল কাজ আমরা সম্পন্ন করেছি। আমরা সোহরাওয়ার্দী উদ্যানের কর্তৃপক্ষের কাছে চিঠি দিয়েছি, পুলিশের কাছে চিঠি দিয়েছি। গণপূর্ত আমাদের বলেছে, পুলিশের অনুমতি পেলে তাদের কোনো আপত্তি নাই।
সংবাদ সম্মেলনে রিজভী আরও জানান, জাতীয় ঐক্যফ্রন্টের এই জনসভা সামনে রেখে আজ শনিবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যৌথ সভা হবে। এর আগে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে জনসভা করার ঘোষণা দেওয়া হলেও পুলিশ অনুমতি দেয়নি বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়। এসময় সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবুল খায়ের ভূঁইয়া, আবদুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ