Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইসিতে যাচ্ছে না জাতীয় ঐক্যফ্রন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১০:১৩ পিএম | আপডেট : ১২:০৮ এএম, ৩০ অক্টোবর, ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ঐক্যফ্রন্টের প্রতিনিধিদল আর ইসিতে যাচ্ছে না। সোমবার মতিঝিলে ব্যারিস্টার মওদুদ আহমদের চেম্বারে অনুষ্ঠিত ঐক্যফ্রন্টের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
মওদুদ আহমদ বলেন, যেহেতু প্রধানমন্ত্রী যেখানে আমাদের আহবানে সাড়া দিয়েছেন সেজন্য আমরা মনে করছি যে, এই মুহূর্তে নির্বাচন কমিশনে বোধ হয় না গেলেই হয়। যাওয়ার প্রয়োজন নেই। কালকে আমাদের ইসিতে যাওয়ার কথা ছিলো তিনটার সময়ে সেখানে আমরা ইসিতে যাচ্ছি না। নতুন ডেভেলপমেন্ট হলো এখন তো মূল বিষয়গুলো সংলাপ হবে। সেখানে নির্বাচন কমিশন পূনর্গঠনের বিষয়টিও আলোচনা হবে।
মওদুদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন, জেএসডির আসম আবদুর রব, আবুল মালেক রতন, গণফোরামের মোস্তাফা মহসিন মন্টু, এডভোকেট সুব্রত চৌধুরী, মোকাব্বির খান, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান, ডা. জাহেদ উর রহমান, গণস্বাস্থ্য সংস্থার ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো. মনসুর ও আ ব ম মোস্তফা আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ