Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়কে কোনো ধরনের নৈরাজ্য সহ্য করা হবে না -অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ৩:৩৫ পিএম

সড়কে কোনো ধরনের নৈরাজ্য সহ্য করা হবে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। নৈরাজ্যকারীদের দমনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনে কঠোর পদক্ষেপ নেবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

রোববার (২৮ অক্টোবর) দুপুরে সচিবালয়ে অর্থমন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান সাধারণ বীমা করপোরেশনের পক্ষ থেকে রাজস্বখাতে লভ্যাংশের ৪০ কোটি টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে কোনো আশঙ্কা কিছু নেই। রাজনৈতিক পরিস্থিতি যা আছে তাতে উদ্বিগ্ন হওয়ার কিছু দেখছি না। নির্বাচন ডিসেম্বরেই হবে। বিএনপিও নির্বাচনে আসবে। আর নৈরাজ্য যদি কেউ সৃষ্টি করতে চায়, তবে আইন-শৃঙ্খলা বাহিনী তা দেখবে।

সাধারণ বীমা করপোরেশন সম্পর্কে অর্থমন্ত্রী বলেন, আগে প্রায়ই অভিযোগ শোনা যেতো বীমা দাবি পরিশোধ করা হয় না। কিন্তু এখন সে অবস্থার ব্যাপক পরিবর্তন হয়েছে।

তিনি বলেন, ব্যবসা করা যদিও সরকারের কাজ না, তবু কিছু বিষয় সরকারেরই করা উচিত। সাধারণ বীমাও তেমন। তবে এমন নয়, তারা মনোপলি ব্যবসা করছে। এমন কিছু বিষয়ে সরকারের ব্যবসা করা উচিত।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৮ অক্টোবর, ২০১৮, ৫:০২ পিএম says : 0
    অর্থমন্ত্রী আজ সুন্দর কথা বলেছেন ওনার মুখে এধরনের সুন্দর কথা শোনা যায়না। তিন বলেছেন সড়কে কোনো ধরনের নৈরাজ্য সহ্য করা হবে না, আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর হস্তে দমন করবে। আমরাও এটাই চাই দেশে কোন নৈরাজ্য সহ্য করা হবে না। আল্লাহ্‌ আমাদেরকে বদ লোকের হাত থেকে রক্ষা করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ