Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাফরুল্লাহর বিরুদ্ধে এবার মাছ চুরির মামলা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১০:৪৭ পিএম

 সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও এর ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল, হত্যার হুমকি, চাঁদাবাজির পর এবার মাছ চুরির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে আশুলিয়া থানায় পৃথক পাঁচটি মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে তিনটি মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।
বুধবার গভীর রাতে রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকার বাসিন্দা কাজী মহিবুর রব নামে এক ব্যক্তি ডা. জাফরুল্লাহকে প্রধান আসামী করে ও দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, আশুলিয়ার মির্জানগর এলাকায় ১৯.৬৩ শতাংশ জমি ক্রয়সূত্রে মালিক কাজী মহিবুর রব। কিন্তু দীর্ঘ দিন থেকে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ অবৈধ ভাবে সেই জমি দখল করতে প্রাণনাশের হুমকিসহ জমিতে অনধিকার প্রবেশ ও চাঁদা দাবি করে আসছেন। এমনকি জাফরুল্লাহ চৌধুরির লোকজন দিয়ে জমিতে থাকা পুকুরের মাছ চুরি করে নেয়ারও অভিযোগ করেন বাদী।
প্রসঙ্গত; ২১ অক্টোবর রাতে বে-আইনী জনতাবদ্ধ হয়ে অনধিকার প্রবেশ, চুরি, ভাঙচুর, ক্ষয়ক্ষতি ও হুমকির অভিযোগে সৈয়দ সেলিম আহমেদ বাদী হয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চার জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
১৫ অক্টোবর রাতে কোটি টাকা চাঁদাবাজীর অভিযোগে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন মোহাম্মদ আলী নামের এক ব্যাক্তি।
১৯ অক্টোবর রাতে মো. হাসান ইমাম এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
২৩ অক্টোবর রাতে মো. নাসির উদ্দিন বাদী হয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীরসহ চার জনের বিরুদ্ধে জমি দখল ও হত্যার হুমকির অভিযোগে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ