Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণের চাওয়া বুঝতে হবে -প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ২:৩৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই জনগণের চাওয়া বুঝতে হবে। কীসে জনগণের কল্যাণ সেটা অনুধাবন করতে হবে।

আজ সোমবার বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমার বাবা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে দিয়ে গেছেন। সুতরাং জনগণের ভাগ্য উন্নয়নে আমি আমার নিজের জীবনকে উৎসর্গ করেছি। এটা আমার দায়িত্ব ও কর্তব্য।

তিনি আরও বলেন, ‘জাতির পিতা দেশকে স্বাধীন করে দিয়েছেন। কিন্তু তার অবর্তমানে নানাবিধ সমস্যার মধ্যদিয়ে বাংলাদেশকে অতিক্রম করতে হয়েছে। দারিদ্র দূরীকরণ, শিক্ষার হার বৃ্দ্িধ, আর্থ-সামাজিক উন্নয়ন, মানুষের জীবনযাত্রার মান উন্নয়নসহ নানারকম চেষ্টা আমরা করে যাচ্ছি।

বাংলাদেশ এখন আর অবহেলিত কোনো দেশ, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সরকার গঠনের পর নানাবিধ উন্নয়নে তার সরকার কাজ করে যাচ্ছে বলে জানান প্রধানমন্ত্রী।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২২ অক্টোবর, ২০১৮, ১০:০৭ পিএম says : 0
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা সত্য তাহাই বলেছেন সেজন্যে ওনাকে আমাদের অর্জিত লাল সবুজের সালাম। তিনি জাতীর জনকের যোগ্য সন্তান কাজেই তার হাতেই এই বাংলাদেশ একটি সুন্দর, সুস্থ ও শক্তিশালী দেশ হিসাবেই পৃথিবীতে সুপ্রতিষ্ঠিত হবে এটাই সত্য বলে আমরা মুক্তিযোদ্ধারা মনে করি। আল্লাহ্‌ ওনার দীর্ঘায়ু ও সুসাস্থ দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ