Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দাবার ঘুঁটি ড. কামাল

ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি তথা জাতীয় ঐক্য জোট দেশে কোন নির্বাচন চাই না। তারা চাই জঙ্গী নেত্রী খালেদা জিয়ার মুক্তির নামে দেশে সাংবিধানিক সংকট সৃষ্টি। এ লক্ষ্যে নিয়েই তারা বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা চালাচ্ছে। তিনি বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি জামায়াতের দাবার গুটি এখন ড. কামাল হোসেন। ঐক্যজোটের নামে তারা দেশে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে। ড. কামাল ঐক্যজোটের মাথা নয়, সে বিএনপি জামায়াতের লেজ। তিনি বলেন, বাংলাদেশ কোন পথে যাবে। উন্নয়ন, সমৃদ্ধির পথে। না জঙ্গীবাদের পক্ষে, সন্ত্রাসীর পক্ষে। সে সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে জনগনের।
তিনি গতকাল বিকালে কুষ্টিয়ার ভেড়ামারার আজাদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাসদের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মোকারিমপুর ইউনিয়ন জাসদের সভাপতি এ্যাড. তানজিলুর রহমান এনামপর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, নারী জোটের সভাপতি আফরোজা হক রিনা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, জাসদ নেতা বশির উদ্দীন বাচ্চু, আবু হেনা মোস্তফা কামাল বকুল, বেনজির আহমেদ বেন, মঈনুল হক ডাবলু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ