Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হত্যাকান্ড বন্ধ করতে ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রী উল্টাপাল্টা কথা বলছেন - খোন্দকার গোলাম মোর্ত্তজা

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ একের পর এক নৃশংস হত্যাকান্ড ঘটেই চলছে। এ হত্যাকা- বন্ধ করতে ব্যর্থ হয়ে ভোটারবিহীন প্রধানমন্ত্রী উল্টাপাল্টা কথা বলছেন। দেশের মানুষ ভোটের অধিকার ও জবাবদিহীতামূলক সরকার প্রত্যাশা করছে, তখন সরকার তাদের সঙ্গে তামাশা করছে।
গতকাল মঙ্গলবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা বলেন, এনডিপির চেয়ারম্যান ও ২০ দলীয় জোট নেতা খোন্দকার গোলাম মোর্ত্তজা।
সরকারের সমালোচনা করে গোলাম মোর্ত্তজা বলেন, জোর করে চর দখলের মত হাসিনা সরকার তাদের লেলিয়ে দেয়া খুনীদের রক্ষা করার জন্য নির্বাহী ক্ষমতা ব্যবহার করে বিচারের গতিকে বন্ধ করে দিচ্ছে। কোন ঘটনা ঘটার সাথে সাথেই রাষ্ট্রের সর্বোচ্চ নির্বাহী ক্ষমতায় থেকে প্রধানমন্ত্রীর বক্তব্য তদন্তের আগেই রাজনৈতিকভাবে ২০ দলীয় জোটের উপর দোষ চাপিয়ে বিচার প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করছে।
২০ দলীয় জোটের এই শীর্ষ নেতা বলেন, শান্তিপ্রিয় মানুষের ধৈর্যের বাধ ভেঙে গেলে তখন দায়-দায়িত্ব ভোটারবিহীন সরকারের প্রধানকেই বহন করতে হবে। তিনি এই অবৈধ সরকারের সকল ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য দেশপ্রেমিক মানুষ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও পেশাজীবীদের প্রতি আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ