Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর জন্মদিনে মিষ্টি খাওয়াবে যুবলীগ ঢাকা দক্ষিণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন। বঙ্গবন্ধুকন্যার জন্মদিনে রাজধানীতে দুই লাখ মানুষকে মিষ্টিমুখ করাবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। এছাড়াও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় অর্ধদিন ব্যাপী বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে। ওই দোয়া অনুষ্ঠানে ৩০ হাজার যুবক অংশ নেবেন। এ জন্য রাজধানীর মতিঝিলের আরামবাগ বাফুফে মাঠে (বালুর মাঠ) বিশাল প্যান্ডেল তৈরি করা হয়েছে। গতকাল বিকালে ঢাকা মহানগর দক্ষিণের নেতারা মাঠটি পরিদর্শন করেছেন। প্রধানমন্ত্রীর জন্মদিনকে জনগণের ক্ষমতায়ন হিসেবে পালন করে যুবলীগ।
জানা গেছে, প্রতি বছরের মতো এবারও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গরীব, অসহায় মানুষকে খাওয়ানোর উদ্যোগ নিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। এ জন্য রাজধানীর তিনটি প্রসিদ্ধ খাবারের দোকানে দুই লাখ প্যাকেট মিষ্টির অর্ডার দেয়া হয়েছে। ওই প্যাকেটে একটি মিষ্টি, একটি ছানার সন্দেশ, নিমকি, সিঙ্গারা, সমুচা রাখা হবে। ২৮ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার নামায শেষে আলোচনা সভা, রক্তদান কর্মসূচি রাখা হয়েছে। দিবসটি সফলভাবে পালন করতে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের কাকরাইল অফিসে কয়েক দফা বর্ধিত সভা করা হয়েছে।
এ প্রসঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নিদের্শে আমরা রাষ্ট্র নায়ক শেখ হাসিনার জন্মদিনকে ‘জনগণের ক্ষমতায়ন’ দিবস হিসেবে পালন করি। প্রতি বছরের ন্যায় এবারও আমরা সাধারণ মানুষকে মিষ্টিমুখ করানোর উদ্যোগ গ্রহণ করেছি। এজন্য রাজধানীর তিনটি প্রসিদ্ধ মিষ্টির দোকানে দুই লাখ প্যাকেট মিষ্টির অর্ডার দেয়া হয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত আমাদের নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় ঘুরে প্যাকেটগুলো বিতরণ করবেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ