Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি কয়েছের বিরুদ্ধে লন্ডনে নালিশ

আইনি ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দলীয় নেতাকর্মীদের বাংলা ভাই, নাস্তিক, হিজড়া, হত্যা হুমকি দেওয়ার ঘটনায় ফেঁসে যেতে পারেন সরকার দলীয় সিলেট ৩ আসনের এমপি মাহমুদ-উস-সামদ চৌধুরী কয়েছ। তার বেসামাল বক্তব্যের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট নালিশ জানিয়েছেন সাবেক ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগ সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী আশফাকুল ইসলাম সাব্বির।
লন্ডন সফরকালে গত শনিবার বিকেলে ক্লারিজ হোটেলে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করে সাবেক ছাত্রলীগ নেতা তার বক্তব্য তুলে ধরে এ ব্যাপারে বিচারপ্রার্থী হন। প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমোদনক্রমে এমপি কয়েছের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের পরামর্শ প্রদান করেন। প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর এ সংক্রান্ত একটি সংবাদ দৈনিক ইনকিলাবে প্রকাশিত হয়েছিল। এরপর বিষয়টি সর্বত্র ছড়িয়ে পড়ে।
শনিবার (বাংলাদেশ সময় রাত প্রায় সাড়ে ১০টয়) বিকেলে প্রধানমন্ত্রীর সাথে এক সাক্ষাতে মিলিত হন যুক্তরাজ্য আ.লীগের সভাপতি সুলতান শরিফ, সেক্রেটারী সৈয়দ ফারুক আহমদ, সদস্য ও লন্ডন মহানগর আ.লীগের সহ-সভাপতি শফিক আহমদ, যুবলীগ নেতা মঈনুল ইসলাম, যুবলীগ নেতা জামাল খান, আয়াস আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি ও যুক্তরাজ্য যুবলীগ নেতা আশফাকুল ইসলাম সাব্বিরসহ দলের শীর্ষ নেতাকর্মীরা।
এ ব্যাপারে আশফাকুল ইসলাম সাব্বির দৈনিক ইনকিলাবকে বলেন, তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সরাসরি এমপির হত্যা হুমকিসহ আপত্তিকর বক্তব্য তুলে ধরে প্রতিকার চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ