Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগের করুণ ভবিষ্যত ভেবে কাঁদছি : মান্না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩৬ এএম

‘প্রধানমন্ত্রীর বক্তব্যে হেসেছি কিন্তু আওয়ামী লীগের করুণ ভবিষ্যত ভেবে কাঁদছি’- এভাবেই প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়া জানালেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, দলটির ভবিষ্যৎ এতই করুণ, যা দেখে স্বাধীনতার পক্ষের সবাইকেই কাঁদতে হবে। গতকাল সোমবার গুলশানে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি এসব কথা বলেন। উল্লেখ রোববার বিকেলে গণভবনে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘মান্না জুড়ে দেয় কান্না’ বক্তব্য দেন।
গণভবনের ওই সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, মান্না একসময় আমাদের দলে (আওয়ামী লীগ) ছিলেন। তিনি বেশ ভালো লেখেন। আওয়ামী লীগে এলে আমি বললাম, যখন অন্য দল করতেন তখন আওয়ামী লীগের বিরুদ্ধে বেশি বেশি লিখতেন। তো এখন আমাদের পক্ষেও কিছু লেখেন। এ কথা শুনেই মান্না জুড়ে দেয় কান্না।  এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, আমি তো এখনও লিখতে চাই। কী লিখব, প্রধানমন্ত্রীর কাছে সাজেশন চাচ্ছি। প্রধানমন্ত্রী আপনি বলুন, কী নিয়ে লিখব? আমাকে সাজেশন দেন। আমি জানি, তিনি সাজেশন দিতে পারবেন না। কারণ আওয়ামী লীগের ভালো দিক নেই যে তিনি সাজেশন দেবেন। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর সবকিছু শেষ করে ফেলেছেন। তাই আওয়ামী লীগের আর এমন কোনো ভালো দিক নেই যেটা নিয়ে আমি ভালো কিছু লিখতে পারি। তিনি বলেন, প্রধানমন্ত্রী হয়তো কিছুই টের পাচ্ছেন না। আর টের পাওয়ার কথাও নয়। কারণ ক্ষমতায় থাকলে সবাই অতীত ভুলে যায়। আগের সেই আওয়ামী লীগ এখন আর নেই।
 জাতীয় নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ব্যবহার নিয়ে প্রধানমন্ত্রীর মন্তব্যকে স্বাগত জানিয়ে মাহমুদুর রহমান মান্না বলেন, একনেকে (জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি) পাস হয়নি। অথচ এলসি (ঋণপত্র) খুলে দিয়েছে। এর মানে কী? অবশ্যই এটি টাকা লুটপাটের প্রকল্প। এই প্রকল্পের সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে তো প্রধানমন্ত্রী এখনও ব্যবস্থা নেননি। ##



 

Show all comments
  • সাজ্জাদ ৪ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৩০ এএম says : 0
    কেঁদে কি লাভ!
    Total Reply(0) Reply
  • MD Robiul Nahid ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪১ এএম says : 1
    এর থেকে আর ভালো উত্তর হতে পারে না....
    Total Reply(0) Reply
  • Mk Liton ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪১ এএম says : 0
    চমৎকার
    Total Reply(0) Reply
  • Rafiqul Islam ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪২ এএম says : 1
    যার ইউনিয়ন পরিষদ মেম্বার হওয়ার মতো কর্মী নাই, সে করে আওয়ামী লীগের সমালোচনা। কত বিচিত্র সব
    Total Reply(0) Reply
  • Abdul Halim Bin Rahman ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪৩ এএম says : 1
    হাহা যার বর্তমান ই নেই সে আবার অন্যের ভবিষ্যৎ দেখে
    Total Reply(0) Reply
  • Md. Mofazzal Hossain ৪ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৩২ পিএম says : 0
    Every leader when seats in operating bench he/she enjoys golden dream but he/she could not understand that it is just like a droplet dew of green grass at the morning.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ