Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগ অফিসে আহতদের বিদেশ পাঠাতে প্রধানমন্ত্রীর নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে আওয়ামী লীগ অফিসে দুর্বৃত্তদের হামলায় আহত দলের নেতাকর্মীদের চিকিৎসার খোজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় আহতদের দেখতে তিনি শের এ বাংলা নগর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হসপিটালে যান। হাসপাতালে দুর্বৃত্ত¡দের হামলায় এক চোখ বিকল হয়ে যাওয়া সেচ্ছাসেবক লীগের নেতা আরাফাতুল ইসলাম বাপ্পিসহ চার জনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন প্রধানমন্ত্রী।
তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে বিদেশ পাঠাতে নির্দেশ দেন তিনি। এ সময় দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল হক এমপি, ডা. হাবিবে মিল্লাত এমপি ও দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে এনামুল হক শামীম বলেন, গত ৪ ও ৫ আগস্ট কয়েক দফা আওয়ামী লীগ অফিসের হামলায় ঘটনায় আহত নেতাকর্মীদের দেখতে আজ সাড়ে ৫টায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে আহত কর্মীদের খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ