Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আহত কর্মীদের প্রয়োজনে বিদেশে পাঠানো হবে -প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ৮:২২ পিএম

শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সময় আওয়ামী লীগ অফিসে দুর্বৃত্তদের হামলায় দলের আহত কর্মীদের দেখতে চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে শেরেবাংলা নগর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হসপিটালে যান প্রধানমন্ত্রী।

হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় এক চোখ বিকল হয়ে যাওয়া স্বেচ্ছাসেবক লীগের নেতা আরাফাতুল ইসলাম বাপ্পীসহ চারজনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন প্রধানমন্ত্রী।

এসময় প্রধানমন্ত্রী আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। তাদেরকে সান্ত্বনা দেন। প্রয়োজনে তিনি উন্নত চিকিৎসার জন্য আহতদের বিদেশ পাঠানোর নির্দেশ দেন।

এই সময় দলের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল হক এমপি, ডা. হাবিবে মিল্লাত এমপি ও দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার ও রোববার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে হামলা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় দলের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাদী হয়ে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ