Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ওবায়দুল কাদের ও কাদের সিদ্দিকীর বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৮, ৮:৫৮ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তার কিছুক্ষণ পরে সাক্ষাৎ করেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ের নিজ মন্ত্রণালয়ে পৃথকভাবে তাদের সঙ্গে এই বৈঠকে মিলিত হন ওবায়দুল কাদের
মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে তিনটায় প্রথমে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। এরপর বিকেলে চারটায় এসে বৈঠক করেন তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। তবে বৈঠকের পর ওবায়দুল কাদের, কাদের সিদ্দিকী বা নাজমুল হুদা কেউই গণমাধ্যমকে কিছু জানাননি।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যৈষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের জানান, মন্ত্রীর সঙ্গে কাদের সিদ্দিকী ও নাজমুল হুদা পৃথক সাক্ষাৎ করেছেন। তবে সেখানে কী নিয়ে আলোচনা হয়েছে সেটি তিনি জানেন না।
জানা গেছে, একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে প্রবীণ এই দুই নেতার সঙ্গে বৈঠক করেছেন ওবায়দুল কাদের। এর আগে গত মঙ্গলবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সঙ্গে তার কার্যালয়ে গিয়ে দেখা করেন ওবায়দুল কাদের। পরে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, এটা ছিল সৌজন্য সাক্ষাৎ। এখানে রাজনীতির কোনো অংক নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ