Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এই মুহূর্তে সরকার সংলাপ নিয়ে কোন চিন্তা ভাবনা করছে না -ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:২২ পিএম, ১৭ এপ্রিল, ২০১৬

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার ও তার দল এই মুহূর্তে সংলাপ নিয়ে কোন চিন্তা ভাবনা করছে না।
রোববার সকাল সাড়ে এগারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের পুষ্টকামুরী এলাকায় চারলেনের কাজ পরিদর্শন করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী গণভবনে বেগম জিয়াকে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই আমন্ত্রণে যদি তিনি সারা দিতেন এবং নির্বাচনে অংশ নিতেন তা হলে আজকে তাকে (খালেদা জিয়াকে) সংলাপ সংলাপ বলে চেঁচামেচি করতে হতো না। সরকার এবং আমাদের দল এই মুহূর্তে সংলাপের কোন চিন্তা ভাবনা করছে না বলে তিনি জানান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ, মির্জাপুর থানা অফিসার ইন চার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদিন ও চারলেন প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
ইউনিয়ন পরিষদ নির্বাচন বিষয়ে মন্ত্রী বলেন, নির্বাচনে যারা দলের শৃঙ্খলা ভঙ্গ ও মনোনয়ন বাণিজ্যে জড়িত আছেন তাদের তালিকা জননেত্রীর অফিসে দেয়া হচ্ছে। নির্বাচনের পর মন্ত্রী, এমপি, জেলা ও উপজেলা নেতা সে যেই হোন তাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চালানো হবে।
ওবায়দুল কাদের জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জয়দেবপুর-থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত চারলেনে উন্নতি করণ কাজ নির্ধারিত সময় ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে শেষ করতে হবে। না পারলে ঠিকাদারের কার্যদেশ বাতিল করা হবে বলে তিনি হুশিয়ারি উচ্চারণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ