Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তৃণমূলে স্বাস্থ্যসেবা নিশ্চিত করুন

চিকিৎসকদের প্রতি স্পিকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দেশের স্বাস্থ্যখাতের উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছে দিতে চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, জনগণের দোরগোড়ায় এ সেবা পৌঁছে দিতে চিকিৎসকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তৃণমূল জনগোষ্ঠীর জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চিকিৎসকদের দায়িত্ব নিতে হবে। গতকাল ঢাকা মেডিকেল কলেজ মিলনায়তনে অ্যালামনি ট্রাস্ট আয়োজিত ৭৩তম ডিএমসি দিবস উদযাপন অনুষ্ঠানে তিনি এ আহবান জানান। ঢাকা মেডিকেল কলেজ অ্যালামনি ট্রাস্ট্রের চেয়ারম্যান ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক
বর্তমান সরকার সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে অঙ্গীকারাবদ্ধ উল্লেখ করে তিনি বলেন, স্বাস্থ্যখাতের কার্যক্রম জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত হচ্ছে। সরকারের এই সফলতা ধরে রাখতে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের একসাথে কাজ করতে হবে। অনুষ্ঠানে স্পিকার ডিএমসি’র কৃতি শিক্ষার্থী ডা. নুঝাত তাবাসসুমের হাতে স্বর্ণপদক তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ