Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা ২১ জুলাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

বর্তমান সরকারের অসামান্য উন্নয়ন ও অর্জনের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী একুশে জুলাই বিকেল তিনটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। গতকাল দুপুরে গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
তিনি জানান, বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নীল দেশে পরিণত, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১’র সফল উৎক্ষেপণ, অষ্ট্রেলিয়ার সিডনি থেকে উইমেন লিডারশীপ এ্যওয়ার্ড এবং ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় এই গণসংবর্ধনা দেওয়া হবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা আশা করছি, আগামী ২১ জুলাই বর্তমান সরকারের অসাধারণ উন্নয়ন ও অর্জনের জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে যে গণসংবর্ধনা দেওয়া হবে তা স্বরণাতীতকালের সবচেয়ে বড় সংবর্ধনা অনুষ্ঠান হবে।
সংবর্ধনার জন্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এবং বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর নেতৃত্বে মঞ্চ ও সাজসয্যা উপ-কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানের অন্যান্য কাজের দায়িত্বও ইতোমধ্যে ভাগ করে দেওয়া হয়েছে।
যৌথ সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, আব্দুর রাজ্জাক, আব্দুল মতিন খশরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।####



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ