Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড চার্টার্ড’র বর্ধিত দায়িত্বে বিটপী দাশ চৌধুরী

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এর কান্ট্রি হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং এর বর্ধিত দায়িত্ব গ্রহন করলেন বিটপী দাশ চৌধুরী। এর পূর্বে তিনি ব্যাংক-এর কান্ট্রি হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছেন। এই বর্ধিত দায়িত্ব হিসেবে তিনি ব্যাংকের ব্র্যান্ড এন্ড মার্কেটিং এর ক্ষেত্রে নানা উদ্যোগ গ্রহন করবেন এবং পাশাপাশি হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স হিসেবে ব্যাংকের নানা কমিউনিটি উদ্যোগ এবং মিডিয়া ম্যানেজমেন্ট ও কমিউনিকেশনের দ্বায়িত্ব অব্যাহত রাখবেন।
বিটপী দাশ চৌধুরী, বাংলাদেশ এর অন্যতম প্রধান শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ (ফিন্যান্স) ডিগ্রী লাভ করেন। তিনি থাইল্যান্ডের এশিয়ান ইন্সটিটিউট অব টেকনোলজীর স্কুল অব ম্যানেজমেন্ট থেকে স্ট্রাটেজী এন্ড ইন্টারন্যাশনাল বিজনেজ বিষয়ে আরো একটি এমবিএ ডিগ্রি অর্জন করেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ট্যান্ডার্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ