Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৪ জুলাই ছাত্রলীগের পদ প্রত্যাশীদের গণভবনে ডাকলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশীদের গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী বুধবার (৪ জুলাই) সন্ধ্যা ৬টায় তিনি পদপ্রত্যাশী সকল নেতার সঙ্গে কথা বলবেন। এরপরই ঘোষণা করা হবে ছাত্রলীগের নতুন নেতৃত্ব।

জানা গেছে, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ৩২৩ জনের বায়োডাটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে রয়েছে। বিভিন্ন মাধ্যমে যাচাই বাছাইয়ের পরই বুধবার ডাকা হচ্ছে নেতাদের।
গত ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনের পর কমিটি ঘোষণার নিয়ম থাকলেও শীর্ষ পদের নেতৃত্ব বাছাইয়ে সময় নেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা
ছাত্রলীগের কমিটি নির্বাচন সম্মেলনে গঠিত প্রধান নির্বাচন কমিশনার ও সংগঠনের সহ-সভাপতি আরিফুর রহমান লিমন জানান, আগামী ৪ জুলাই সভাপতি-সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী যারা মনোনয়ন ফর্ম কিনেছেন শুধুমাত্র তাদের সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে বলা হচ্ছে। তিনি ওইদিন সবার সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ