Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্যাতনে মানুষ অসহায় -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০৬ এএম

সরকারের লাগামহীন অত্যাচার-নির্যাতনে বিএনপিসহ সকল বিরোধী দলের নেতাকর্মী এবং সাধারণ মানুষ আজ অসহায় হয়ে পড়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই অন্যায়-অত্যাচার আর দুর্বিনীত দুঃশাসনের হাত থেকে রেহাই পেতে দলমত নির্বিশেষে সকলকে সোচ্চার হওয়ার আহবান জানান তিনি। গতকাল (শনিবার) গণমাধ্যমে পাঠানো বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি একথা বলেন।
মির্জা ফখরুল বলেন, বর্তমান শাসকগোষ্ঠী দেশকে বিরোধী দলশূণ্য করে নিজেদের একচ্ছত্র শাসন দীর্ঘায়িত করার গভীর চক্রান্তে লিপ্ত। বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় বৃহত্তম রাজনৈতিক দল, এই দলটিকে ধ্বংস করে দেশে এক ব্যক্তির শাসন কায়েম করতেই বিএনপি এবং অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে কারারুদ্ধ করার মাধ্যমে লক্ষ্য বাস্তবায়নে নিরন্তর অপচেষ্টা চালানো হচ্ছে। কুষ্টিয়া ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিথুন, সাধারণ সম্পাদক শিপন বিশ^াসসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ৩৪ জন নেতাকর্মী সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসব নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব। অবিলম্বে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ৩৪ জন নেতাকর্মী’র বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তিনি।####

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ