Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মানববন্ধনে হজরত ইমাম হায়াত বিশ্বনবীর অবমাননা বেয়াদবীর চরম ধৃষ্টতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সত্য ও মানবতার মুক্তির উৎস প্রাণাধিক প্রিয়নবীর শানে নেদারল্যান্ডের কুখ্যাত জিয়ার্ট উইল্ডার্স কর্তৃক ব্যঙ্গচিত্র অঙ্কনের মাধ্যমে চরম ধৃষ্টতার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশ, ঢাকা মহানগর শাখা গতকাল মানববন্ধন কর্মসূচি পালন করেছে। জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে সভাপতিত্ব করেন আরেফ সারতাজ।

মানববন্ধনে বক্তারা বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবনের উপর হৃদয়াবেগের উপর যত প্রকার আঘাত তার মধ্যে চরম ও নিকৃষ্টতম আঘাত হচ্ছে প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শানে অবমাননা বেয়াদবীর চরম ধৃষ্টতা। আমরা যদি দয়াময় আল্লাহতাআলা ও তাঁর প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের আপন হই, প্রাণপ্রিয় আহলে বায়েত-খোলাফায়ে রাশেদ্বীন-সত্যের ইমামবৃন্দ ও আওলিয়া কেরামের উত্তরাধিকার হই তাহলে আমাদেরকে অবশ্যই নিজেদের অবস্থান খুঁজে নিতে হবে। অপশক্তির অপকর্তৃত্ব থেকে মুক্তির সাধনায় সক্রিয় হতে হবে। কারণ আমাদেরকে বুঝতে হবে সত্য ও মানবতার শুভশক্তির দায়িত্বহীনতায় অপশক্তির ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে।
বক্তারা বলেন, আমরা দ্বীনের মূলধারা আহলে সুন্নাত তথা সুন্নীগণ দীর্ঘ সময় ধরে নিজেদের নির্ভেজাল পূর্ণাঙ্গ পথে আধ্যাত্মিক রাজনৈতিক পূর্ণাঙ্গ কর্মসূচিতে গিয়ে না যাওয়ায় এবং বস্তুবাদী মতবাদের গহŸরে পড়ে যাওয়ায় ওহাবীবাদি-শিয়াবাদি-সালাফীবাদি ইত্যাদি ঈমান পরিপন্থী জঙ্গিবাদী স্বৈরঅপশক্তি দ্বীন ও মিল্লাতকে জবরদখল করে নিয়েছে। ইসলামের ছদ্মবেশী বাতিল ফেরকা-জীবনের শত্রæ বস্তুবাদী মতবাদ-বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও এই তিন অপশক্তির মুলুুকিয়াতের সর্ববিনাশী গ্রাস থেকে ঈমান-দ্বীন-জীবন-মিল্লাত-মানবতা রক্ষায় একমাত্র পথ বিশ্ব সুন্নী আন্দোলনে ঐক্যবদ্ধ হোন এবং খেলাফতে ইনসানিয়াতের লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তুলুন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ