Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এত বড় একটা দল চালাব কখনো ভাবতে পারিনি -প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৮, ১:৩০ পিএম | আপডেট : ১২:০৪ এএম, ১ জুলাই, ২০১৮
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, স্কুল থেকে রাজনীতিতে যুক্ত ছিলাম। সেই '৬২ সালে মিছিল করেছি। কলেজে আওয়ামী লীগের কর্মী ছিলাম। কিন্তু কখনো ভাবতে পারিনি এত বড় দল (আওয়ামী লীগ) চালাব। 
 
আজ শনিবার দুপুরে গণভবনে আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের বর্ধিত সভায়  শেখ হাসিনা এসব কথা বলেন।
 
দেশের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগের বিষয়টি উল্লেখ করে তিনি আরও বলেন, আপনাদের প্রতি অনুরোধ আপনারা সবাই বঙ্গবন্ধুর 'অসমাপ্ত আত্মজীবনী' ও 'কারাগারের রোজনামচা' পড়বেন। তাহলে বুঝবেন কতটা ভালোবাসলে একজন নেতা দেশের মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে পারেন।  


 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১ জুলাই, ২০১৮, ৮:২৪ পিএম says : 1
    আমি এই সংবাদটা পাঠ করে খুবই আনন্দিত হয়েছি, কারন আমি কয়েক বছর ধরে নেত্রী হাসিনা যে, তৃণমূল থেকে রাজনীতি করে এসেছেন এটাই সবাইকে বুঝানোর জন্যেই চেষ্টা করে আসছিলাম। আমার কথা কেহ শুনে আবার কেহ শুনেও না শুনার ভান করে তাই নেত্রী হাসিনার প্রকৃত মূল্যায়ন হয়না। আমি চেয়েছিলাম এটাই প্রতিষ্ঠিত করতে যে, নেত্রি হাসিনা হতে পারেন জাতীর জনকের বায়োলজিক্যাল কন্যা কিন্তু তিনি এখন যেখানে এসেছেন এখানে আসার তার নিজেই যোগ্যতা ছিল এবং নির্বাসিত জীবনে নেত্রী আন্তর্জাতিক ভাবে পিতার হত্যার বিচার চেয়ে কূটনৈতিক অভিজ্ঞতাও অর্জন করে তার যোগ্যতা আরো বৃদ্ধি করেছেন এটাই মহা সত্য। .............. আজ আমি নেত্রী হাসিনাকে ধন্যবাদ দেই তিনি আজ আমার কথাটা মূল্যায়ন করে নিজের মুখে নিজের কথা বলে আমাকে ধন্য করলেন। তাই আমার পক্ষথেকে আমিও ওনাকে আমাদের অর্জিত লাল সবুজের সালাম জানাই। আল্লাহ্‌ শেখ হাসিনাকে দেশের ও জনগণের স্বার্থে দীর্ঘায়ু ও সুসাস্থ দান করুন। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ