Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্রী হত্যা চৌগাছায় ৬ আসামি আটক

| প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০১ এএম

চৌগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা : যশোরের চৌগাছায় দুর্বৃত্তদের হাতে মাদরাসা ছাত্রী শর্মিলা খাতুন (১০) হত্যার আসিামদের আটক করেছে পুলিশ। গত বুধবার বিকেলে মেহেরপুর থেকে প্রথমে প্রধান আসামি তজিবরকে ধরে নিয়ে আসে গ্রামবাসী। এরপর তার স্বীকারোক্তিতে অপর দুই সহযোগী রাজু (১৪) ও তুষার (১৩) কে তাদের বাড়ির মধ্যে ঘেরাও করে র‌্যাবকে খবর দেয়া হয়। খবর পেয়ে যশোর-৬ র‌্যাবের একটি দল ও থানা পুলিশ যৌথ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। চৌগাছা থানার এসআই আকিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে হেফাজতে নেয়া হয়েছে।
নিহত শর্মিলার পিতা হাফিজুর রহমান বলেন, আমার মেয়ে শুক্রবার বিকালে বাড়ির সামনের পিচ রাস্তায় বাইসাইকেল চালাচ্ছিল। সন্ধ্যায়ও সে বাড়িতে না ফেরায় শনিবার চৌগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করি। পরে গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির অদূরে একটি আমবাগান থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ