Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসিআইর ফ্রি পাওয়ার টিলার সার্ভিসিং ক্যাম্প

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০১ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দেশের ২০টি এলাকায় পাওয়ার টিলারের ফ্রি সার্ভিসিং ক্যাম্প আয়োজন করেছে এসিআই মোটরস। এতে দুই হাজারেরও বেশি পাওয়ার টিলারের ফ্রি সার্ভিসিং দেয়া হয়। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আরো প্রায় দেড় হাজার কৃষক, গ্রাহক ও পাওয়ার টিলারের মালিকেরা এ সেবা গ্রহণ করেন। সম্প্রতি নওগাঁ, ময়মনসিংহ, চাঁপাইনবাবগঞ্জ এলাকায় অনুষ্ঠিত হয় ফ্রি মেগা সার্ভিস ক্যাম্পেইন। মেগা ক্যাম্পেইনে চীন থেকে আসা বিশেষ টেকনিক্যাল টিম অংশগ্রহণ করে। প্রতিটি ক্যাম্পেইনে ৫০টিরও বেশি পাওয়ার টিলারের ফ্রি স্পেয়ার পার্টসসহ যাবতীয় সার্ভিসিং দেয়া হয়। ক্যাম্পেইনে আসা কৃষক ও পাওয়ার টিলারের মালিকেরা এ ধরনের ব্যতিক্রমী আয়োজনে সন্তুষ্টি প্রকাশ করেন।
চাঁপাইনবাবগঞ্জের বরেন্দ্রা গ্রামের নবাব আলী জানান, কোম্পানির পক্ষ থেকে নিয়মিত সার্ভিস দেয়া হয়। প্রতি সিজনের আগে ফ্রি সার্ভিস পাওয়ায় তার পাওয়ার টিলারে কোনো সমস্যা দেখা দেয় না। এতে একদিক থেকে তার বাড়তি আয়ের প্রবাহ বজায় থাকে, তেমনি আরেক দিক থেকে দীর্ঘস্থায়ীভাবে পাওয়ার টিলার পরিচালনা করা যায়। এসিআই মোটরসের সার্ভিস ও প্রডাক্ট ডেভেলপমেন্টের ডিরেক্টর ইঞ্জিনিয়ার আসিফ উদ্দিন বলেন, কৃষকদের জন্য পাওয়ার টিলারের নিয়মিত সার্ভিস খুবই গুরুত্বপূর্ণ।
আমরা সারা বছরই পাওয়ার টিলারের সার্ভিসের প্রতি বিশেষ নজর দিয়ে থাকি এবং প্রতি সিজনের আগে দেশব্যাপী ফ্রি সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে আমাদের বিক্রয়োত্তর সেবা কৃষকের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছি। বাজারে প্রচলিত অন্যান্য কোম্পানি যদি এভাবে সার্ভিস প্রদান করে, তাহলে কৃষক উপকৃত হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ