Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

২০ লাখ টাকায় আপস- এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ১১:১০ পিএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর মহাখালী ফ্লাইওভারে গাড়িচাপায় পথচারী গাড়ি চালক সেলিম ব্যাপারী মৃত্যুর ঘটনা ২০ লাখ টাকায় আপস করা হয়েছে। নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করীম চৌধুরীর পক্ষ থেকে নিহতের স্ত্রীকে ওই টাকার অনুদান দেয়া হয়েছে। একরামুলের ছেলে শাবাবের বিরুদ্ধে গাড়িচালক সেলিমকে চাপা দেয়ার অভিযোগ ছিল।
সেলিমের ভগ্নিপতি আবদুল আলিম বলেন, এ বিষয়ে গত কয়েকদিন ধরে আলোচনা হয়েছে। গতকাল রোববার সেলিমের স্ত্রী জায়না বেগমের ব্যাংক অ্যাকাউন্টে ২০ লাখ টাকা দেয়া হয়েছে এমপি একরামুল করীম চৌধুরীর পক্ষ থেকে। গত বৃহস্পতিবার রাতে মহাখালীর ডিওএইচএসের অফিসে সবার উপস্থিতিতে আলোচনা হয়। এমপির পক্ষে যারা এসেছিলেন, তারা আমাদের ২০ লাখ টাকা দিয়েছেন। এখন আমরা মামলাটি তুলে নেব নিহত সেলিমের ভগ্নিপতি আবদুল আলিম মন্তব্য করেন। তবে সেলিমের পরিবারকে ক্ষতিপূরণ দেয়া হলেও গতকাল রোববার সন্ধ্যা পর্যন্ত মামলাটি তুলে নেয়ার জন্য কোন আবেদন করা হয়নি বাদীর পক্ষ থেকে। উল্লেখ গত ১৯ জুন রাতে রাজধানীর বিমানবন্দর সড়কে একটি গাড়ির ধাক্কায় তিনি নিহত হন। ওই রাতেই তার মেয়ের জামাই আরিফ ভূঁইয়া কাফরুল থানায় কারও নাম উল্লেখ না করে একটি মামলা দায়ের করেন। ওই গাড়ির মালিক আওয়ামী লীগের সংসদ সদস্য একরামুল করীম চৌধুরীর স্ত্রী কামরুন্নাহার শিউলী। দুজন প্রত্যক্ষদর্শী দাবি করেছেন, দুর্ঘটনার সময় ওই গাড়িটি চালাচ্ছিলেন এমপিপুত্র শাবাব চৌধুরী। অন্যদিকে শাবাবের মায়ের ভাষ্য, দুর্ঘটনার সময় গাড়িটি চালাচ্ছিলেন তাদের একজন ড্রাইভার, শাবাব নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ