Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সাথে বিদায়ী সেনাপ্রধানের সাক্ষাৎ

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ১০:৪৯ পিএম

বিশেষ সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বিদায়ী সাক্ষাৎ করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক। গতকাল রোববার রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়। এ সময় সেনাবাহিনীকে সর্বাত্মক সহযোগিতা ও আধুনিকায়নে সরকারের নেয়া নানা উদ্যোগের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান বিদায়ী সেনাপ্রধান। আজ ২৫ জুন থেকে অবসরে যাচ্ছেন আবু বেলাল মোহাম্মদ শফিউল হক। তার স্থলাভিষিক্ত হচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনীর বিএ-২৪২৪ লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদ। প্রতিরক্ষা মন্ত্রণালয় থেকে ১৮ জুন জারি করা এক প্রজ্ঞাপনে নতুন সেনাপ্রধান নিয়োগের বিষয়টি উল্লেখ করা হয়।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, বৈঠককালে তারা বাংলাদেশ সেনাবাহিনীর উন্নয়নের বিষয়ে আলোচনা করেন। প্রধানমন্ত্রী সাফল্যের সঙ্গে দায়িত্ব পালনের জন্য সেনাবাহিনী প্রধানের প্রশংসা করেন। এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ