Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনা জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি গঠিত

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ১০:১২ পিএম


নেত্রকোনা জেলা সংবাদদাতা : মো. মোকশেদুল মোর্শেদকে সভাপতি ও মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন খানকে সিনিয়র সহ-সভাপতি মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ট নেত্রকোনা জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির দুই বছর মেয়াদী কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।
সমিতির সভাপতি মো. মোকশেদুল মোর্শেদকে জানান, সমিতির বৃহত্তর স্বার্থ সংরক্ষন, এম আর পি বাস্তবায়ন, ফার্মেসী ফাউন্ডেশন কোর্স অব্যাহত রাখা, সাধারণ কেমিস্টদের স্বার্থ সংরক্ষণে প্রয়োজনীয় কার্যকরী পদক্ষেপ গ্রহণসহ তৃণমূল পর্যায়ে সংগঠনকে সু-সংগঠিত এবং শক্তিশালী করার লক্ষ্যে নেত্রকোনা জেলার কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সদস্যরা গত মঙ্গলবার একত্রে বসে সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করে। জেলা কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, সহ-সভাপতি শংকর চন্দ্র সাহা রায়, সদস্য অজিত কুমার সাহা রায়, শফিক হাসান খাঁন মোহন, মো. বজলুল কবীর, মুখলেছুর রহমান চৌধুরী, ভানু চন্দ্র সরকার, দীপক কুমার পাল, ভোলানাথ রায়, মো. কাইয়ুম খানঁ উথান, সাধন বিশ্বাস, খগেন্দ্র চৌধুরী, অসিম কুমার রায়, ফরহাদ আহম্মেদ ও সুদীপ দত্ত চৌধুরী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ