Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলচ্চিত্র কিছু মিডিয়া বিপথগামী করার চক্রান্ত করছে

ইসলাম ও দেশ রক্ষা কমিটি

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলাম ও দেশরক্ষা কমিটির আহবায়ক নাসিমুর রহমান রেজভী এবং সদস্য সচিব মাওলানা আমিরুল ইসলাম কাসেমী গতকাল এক বিবৃতিতে বলেছেন, মিডিয়া ও চলচ্চিত্রের মাধ্যমে মুসলমানদের ঈমানহারা ও নতুন প্রজন্মকে ইসলামের নির্দেশ থেকে দূরে সরিয়ে দেওয়ার চক্রান্ত এখন ভারত ছাড়িয়ে ঢাকার মিডিয়া ও চলচ্চিত্র অঙ্গনেও প্রবেশ করেছে। কিছুদিন আগে এটিএন বাংলার জ ই মামুন হযরত ইব্রাহীম আলাইহিস সালামকে অমুসলমান বলে স্ট্যাটাস দিয়েছিলো। এটিএন বাংলার মুন্নি সাহা মাদ্রাসা শিক্ষার্থীকে সাক্ষাতকার নেওয়ার সময় বলেছিলো “কি মগজ ধোলাই করে দিয়েছে, না?” কলকাতার সাথে যৌথ প্রযোজনায় প্রকাশিত জ্যাজ মাল্টিমিডিয়ার আল্লাহ মেহেরবান গানে নগ্ন নৃত্য প্রদর্শন করে চরম ইসলাম অবমাননা ঘটানো হয়েছিলো । এছাড়াও গত ২০১৭ সালের ৪ঠা আগষ্ট অনিমেষ আইচের “ভয়ংকর সুন্দর” ছবিতে হিন্দু ও মুসলমান দুই যুবক ও যুবতীর মধ্যে লিভ টুগেদার দেখানো হয়েছে ।
এ ধারাবাহিকতায় বাংলাদেশে সুলতানা কামাল মার্কা ইসলাম বিদ্বেষী মুরতাদ পয়দা করার প্রজেক্ট হিসেবে পবিত্র ভালোবাসা নামক সিনেমা তৈরীর ষড়যন্ত্র চলছে। যেখানে হিন্দু মুসলিম বিয়ের হারাম কর্মকান্ডকে প্রমোট করা হবে। “পবিত্র ভালোবাসা” সিনেমায় পর্দানশিন নামাজি মেয়ে ভালবেসে হিন্দু হয়ে যাবে ! আর এর বিরোধিকারীদের উগ্র, অজ্ঞ এবং খল চরিত্র হিসেবে দেখানো হবে!
এভাবেই, এই সিনেমার মাধ্যমে মুসলমানদের বিশেষ করে নতুন প্রজন্মকে মুরতাদ তৈরী ও হারাম কাজে উৎসাহিত করা হবে।নেতৃবৃন্দ বলেন, মুসলমানদের সাথে কাফির মুশরিকদের বিয়ে শাদি সম্পূর্ণই নিষিদ্ধ। বাংলাদেশ স্বাধীন হয়েছে মুসলমানরা যাতে আরো সঠিকভাবে ভাবে ইসলাম পালন করতে পারে। এবং মুসলমান ছেলে-মেয়েরা, মুসলমান ছেলে-মেয়েদেরকেই বিয়ে করবে আর ভিন্নধর্মী কেউ হলে তাকে মুসলমান হতে হবে। কিন্তু সিনেমায় প্রদর্শিত বিয়ের মতো কোন মুসলমান বিয়ে করলে তাদের আগত সন্তানরা জারজ হবে । তাই এই সিনেমার প্রযোজনা সংস্থা “চাটগা ফিল্মস” সহ যারা এইসব চক্রান্তে লিপ্ত তাদের বিরুদ্ধে অতি স্বত্ত¡র সর্বোচ্চ আইনি ব্যবস্থা নিয়ে তাদের চক্রান্ত বন্ধে বাধ্য করা সময়ের দাবী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ