Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে সুষ্ঠু ভোট না হলে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা -সিইসি

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ৩:২৮ পিএম

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু না হলে এর জন্য যারা দায়ী হবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ বুধবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভাওয়াল সম্মেলন কক্ষে আয়োজিত বিশেষ আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় একথা বলেন সিইসি।

এসময় তিনি আরও বলেন, সিটি নির্বাচনে সেনা মোতায়েন করা হবে না। তিনি আশা প্রকাশ করেন, তফসিল ঘোষণার পর ৮৪ দিন অতিক্রম হলেও এখানে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আশা করছি সুষ্ঠু ভোট হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম, ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশনের সচিব হেলাল উদ্দিন আহমেদ। ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম সভায় সভাপতিত্ব করেন। সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি গাজীপুরের ডিসি-এসপি ছাড়াও পুলিশ, র‌্যাব বিজিবি আনসার বাহিনীর প্রতিনিধিগণ এবং নির্বাচন কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nannu chowhan ২০ জুন, ২০১৮, ৩:৫৪ পিএম says : 0
    Sir before kcc election also you said so,but we have not seen any action sow can we trust you?
    Total Reply(1) Reply
    • MOHAMMAD ২০ জুন, ২০১৮, ৪:২৭ পিএম says : 4
      Trust him??? No, not at all.......

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিইসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ