Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেপরোয়া গতি, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম

 স্টাফ রিপোর্টার : রাজধানীতে ভোর বেলা বেড়াতে বেরিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় দুর্ঘটনায় প্রাণ গেছে আরোহীর। আহত হয়েছেন রিকশার এক চালক। গতকাল মঙ্গলবার মিন্টো রোডে সুগন্ধা ক্রসিংয়ের কাছে দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ফারুক হোসেন (৩৪)। 

রমনা থানা পুলিশ জানায়, যানজটমুক্ত রাস্তায় মোটরসাইকেল নিয়ে ফারুক ঘুরতে বের হয়েছিলেন বলে তার পরিবারের পক্ষ থেকে বলা হয়। তিনি ফাঁকা রাস্তায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেনÑ এমন তথ্য দিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
সুগন্ধা ক্রসিংয়ের সামনে একটি রিকশার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল উল্টে গেলে ফারুক ছিঁটকে রাস্তায় পড়ে যান। মোটরসাইকেলের প্রচÐ গতি থাকায় ধাক্কায় রিকশা দুই টুকরো হয়ে যায় এবং চালকও আহত হন। খবর পেয়ে টহল পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত রিকশা চালক হাসপাতালে চিকিৎসাধীন।
নিহত ফারুক পেশায় মুদি দোকানি। তিনি এক সন্তানের জনক এবং পরিবার নিয়ে ওয়ারী এলাকায় বসবাস করতেন। ময়না তদন্তের জন্য সুরতহাল রিপোর্ট তৈরির পর তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রমনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ