Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদের ছুটিতেও ওয়ালটন পণ্যের ব্যাপক বিক্রি

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম

 

অর্থনৈতিক রিপোর্টার : শনিবার ছিলো ঈদ। এই সুযোগে পুরো সপ্তাহ জুড়েই থাকছে ঈদের আমেজ। তবে ঈদের আগের মতোই ঈদের পরেও ওয়ালটনের ফ্রিজ, টিভি, এয়ারকন্ডিশনারসহ অন্যান্য পণ্য বিক্রি হচ্ছে চোখে পড়ার মতো। ঈদের ছুটি শেষে সোমবার থেকেই সারা দেশে খোলা ছিলো ওয়ালটন প্লাজা। এছাড়া পরিবেশকদের শোরুমগুলো খোলা ছিলো প্রায় সব দিনই। বিশেষ করে ঈদের সময় কেনা মাংস সংরক্ষণ, খাবার ও তরি-তরকারি সংরক্ষণ এবং ঠান্ডা পানির চাহিদা মেটাতে ফ্রিজের প্রয়োজন পড়েছে অনেকেরই। ফুটবল বিশ্বকাপের খেলা দেখতে টিভির চাহিদা সর্বত্রই। এছাড়া অসহনীয় গরমে এয়ারকন্ডিশন কিম্বা ফ্যানের জন্য ছুটেছেন অনেকেই। আর এই সুযোগে সবাই বেছে নিয়েছেন দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের পণ্য। খুলনা অঞ্চলের সোনাডাঙ্গা, ডাকবাংলা, রূপসা, দৌলতপুর, খালিসপুর, পাইকগাছা ও গল্লামারী প্লাজার তথ্যানুসারে, ওইসব এলাকায় ওয়ালটন পণ্যের ভালো বিক্রি হয়েছে। তবে, ভ্যাপসা গরম ও সদ্য শুরু হওয়া ফুটবল বিশ্বকাপকে ঘিরে বিক্রির শীর্ষে রয়েছে ওয়ালটনের ফ্রিজ, এসি, টেলিভিশন, এয়ার কুলার, সিলিং ও রিচার্জেবল টেবিল ফ্যান। খুলনার গল্লামারী ওয়ালটন প্লাজা’র ম্যানেজার মো. জাকিরুল ইসলাম বলেন, ঈদের দিন ও এর পরের দু’দিন এই অঞ্চলে গরম বেশি পড়েছে। তাই ওয়ালটনের ফ্রিজ, এয়ার কন্ডিশনার, এয়ার কুলার, সিলিং ও রিচার্জেবল টেবিল ফ্যান বেশি বিক্রি হয়েছে।
এদিকে ঈদের একদিন আগে শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপ। এই উপলক্ষ্যে ঈদের ছুটিতেও ওয়ালটনের স্মার্ট ও এলইডি টিভি বেশ ভালো বিক্রি হয়েছে। এই অঞ্চলে ওয়ালটনের ৩২ ও ২৮ ইঞ্চি টিভির চাহিদা অনেক বেশি। ঈদের আগেও খুলনা অঞ্চলে ওয়ালটন পণ্যের ব্যাপক বিক্রি হয়েছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ