Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনবাগে ব্রাজিল-সুইজারল্যান্ড সমর্থকদের সংঘর্ষে আহত-৫

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সেনবাগ উপজেলা কেশারপাড় ইউনিয়নে ফুটবল খেলায় গোল দেয়াকে কেন্দ্র করে ব্রাজিল ও সুইজারল্যান্ড দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫জন আহত হয়েছে। এসময় কয়েকটি দোকান ভাঙচুর হয়। গত রোববার দিবাগত রাত ১টার দিকে খেলা চলাকালীন সময় দক্ষিণপাড়া ক্লাবঘর এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলো, মোরশেদ আলম (৩০), বেলাল হোসেন (২৮) ও রুবেল হোসেন (২৭)’সহ ৫জন।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১২টায় বিশ্বকাপের প্রথম পর্বে মুখোমুখি হয় ব্রাজিল ও সুইজারল্যান্ড। এসময় স্থানীয় ক্লাবঘর এলাকার একটি দোকানে খেলা দেখতে বসে ব্রাজিল সমর্থক মোরশেদ ও বেলাল। খেলা চলাকালীন তারা ঘোষণা দেয় ব্রাজিল দল আগে গোল করবে এবং জয়ী হবে। এমন সময় পাশে থাকা সুইজারল্যান্ড সমর্থক রুবেল হোসেন তাদের সাথে বাকবির্তকে জড়িয়ে দু’টি গ্রæপ হয়ে সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে। সংঘর্ষে অন্তত ৫জন আহত হয়। এসময় কয়েকটি দোকানে ভাঙচুর করা হয়।
পরে স্থানীয় লোকজ আহতদের উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেনাবাগ থানার ওসি মঈন উদ্দিন আহমেদ জানান, ফুটবল খেলা দেখাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ