Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

৫৪টি ধর্মীয় প্রতিষ্ঠানে সিলেটে অর্থমন্ত্রীর অনুদান ঘোষণা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ৯:০৭ পিএম

সিলেট সিটি কর্পোরেশন ও সদর এলাকার ৫৪ টি মসজিদ-মন্দির এবং ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান ঘোষণা করেছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এলজিইডি’র একটি প্রকল্পের আওতায় এ ৫৪টি প্রতিষ্ঠানের জন্য ৯ কোটি ৭৫ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার বিকালে নগরীর ধোপাদীঘিরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে বরাদ্দ পাওয়া ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর নেতৃবৃন্দের উপস্থিতিতে এ ঘোষণা দেন অর্থমন্ত্রী। এসময় আবুল মাল আব্দুল মুহিত বলেন- সিলেটের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর আবেদনের প্রেক্ষিতে সংস্কার, উন্নয়ন ও বিভিন্ন কাজের জন্য ৫৪টি প্রতিষ্ঠানে ৯ কোটি ৭৫ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। প্রথম প্রকল্পে যেসব মন্দির মসজিদ তালিকায় আসেরি পরবর্তীতে সেগুলো নিয়ে প্রয়োজনে আরেকটি প্রকল্প করা হবে। এসময় বক্তব্য রাখেন এলজিইডির অতিরিক্তি নির্বাহী প্রকৌশলী পি কে চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ড. এ কে আব্দুল মোমেন প্রমুখ।



 

Show all comments
  • Nur ১৬ জুন, ২০১৮, ২:৪৪ এএম says : 0
    Orto montri kebol tar alaka ty bese nilen elecsoner karone amra bonsito taklam.biani bajar jaki gong kanaegat ki amra pelam ?এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ