Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিকাশকর্মীসহ রাজধানীতে ৩ খুন

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীতে গতকাল ও শনিবার রাতে পৃথক তিনটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। কামরাঙ্গীরচরে স্বামীর ছুরিকাঘাতে পেয়ারা বেগম (৩৩) নামে এক গৃহবধূ খুন হয়েছে। ডেমরায় ছিনতাইকারীর গুলিতে বিকাশকর্মী নিহত এবং সবুজবাগে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক যুককের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ পৃথক তিনটি হত্যাকান্ডের ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া বাধে। এক পর্যায়ে সোহরাব হোসেন তার স্ত্রী পেয়ারা বেগমের (৩৩) গলায় ছুরিকাঘাতে করে। পরে তার ছেলে শামীম হোসেনসহ অন্যরা দ্রæত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনার পর পরই ঘাতক স্বামী সোহরাব পালিয়ে গেছে। পেয়ারার বাড়ি বরিশাল বাকেরগঞ্জ উপজেলার কলমকাঠি গ্রামে। তারা পরিবার নিয়ে কামরাঙ্গীরচর রনি মার্কেট এলাকায় ভাড়া থাকতেন। কামরাঙ্গীরচর থানার ওসি শাহিন ফকির জানান, সোহরাব হোসেন পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।
জানা গেছে, গতকাল রোববার দুপুর ১২টার দিকে ডেমরার পশ্চিম বক্সনগরে ছিনতাইকারীর গুলিতে বিকাশকর্মী রাশেদুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। রাশেদুল মোবাইল ব্যাংকিং বিকাশের স্থানীয় বিক্রয় প্রতিনিধি ছিলেন। ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান জানান, ডেমরার পশ্চিম বক্সনগর এলাকায় ছিনতাইকারীর গুলিতে রাশেদুলের মৃত্যু হয়। ছিনতাইকারীরা তার কাছে থাকা টাকার ব্যাগটি নিয়ে গেছে। তার কাছে কি পরিমান টাকা ছিল জানা যায়নি। সে ডেমড়া সারুলিয়া আমিন টাওয়ারে একটি বিকাশ এজেন্সিতে কাজ করতো। নিহত রাশেদুল ওই এলাকায় থাকতেন। তার বাবার নাম আবদুল হালিম। বিষয়টি তদন্ত চলছে। জড়িতদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে তিনি মন্তব্য করেন। অন্যদিকে সবুজবাগে ছিনতাইকারীকে ধাওয়া করার সময় ছিনতাইকারী ছুরিকাঘাতে রাহাত মিয়া (২৪) নামে এক যুককের মৃত্যু হয়েছে। গত শনিবার দিনগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান রাহাত। তিনি সবুজবাগ মাদারটেক নতুন পাড়া চৌরাস্তা এলাকার বাবুল মিয়ার একমাত্র সন্তান। সবুজবাগ থানার এস আই সাইফুর রহমান জানান, মাদারটেক নতুন রাস্তা এলাকার একটি বাড়ির সামনে এক পথচারীকে ছিনতাইকারীরা গতিরোধ করে। এ সময় স্থানীয় লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। রাহাত ছিনতাকারীদের খুব কাছে চলে গেলে ছিনতাকারীরা তার পেটে ছুরিকাঘাত করে। আহত রাহাতকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। গতকাল পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ